US-Bangla Airlines-এ কেবিন ক্রু পদে নিয়োগ বিজ্ঞপ্তি

Share on facebook
Share on twitter
Share on pocket
Share on email
Share on print

প্রথমবারের মতো বাংলাদেশের প্রত্যন্ত অঞ্চলের ছেলে-মেয়েদের কেবিন ক্রু হওয়ার সুযোগ দিচ্ছে ইউএস-বাংলা এয়ারলাইন্স। বাংলাদেশি প্রতিটি এয়ারলাইন্সের প্রধান কার্যালয় রাজধানীতে হওয়ায় কেবিন ক্রু নিয়োগের সকল কার্যক্রম ঢাকায় করা হয়। তবে এবার ঢাকার বাইরে কেবিন ক্রু নিয়োগের প্রাথমিক বাছাই প্রক্রিয়া সম্পন্ন করবে ইউএস-বাংলা।

জানা গেছে, কেবিন ক্রু নিয়োগের জন্য প্রাথমিক বাছাই প্রক্রিয়া সম্পন্ন করতে ঢাকাসহ চট্টগ্রাম, কক্সবাজার, সিলেট, খুলনা, রাজশাহী, রংপুর ও বরিশালে ওয়াক-ইন-ইন্টারভিউ এর ব্যবস্থা করেছে।

ইউএস-বাংলা জানায়, কেবিন ক্রু হওয়ার প্রচন্ড ইচ্ছে এবং যোগ্যতা থাকা সত্ত্বেও একজন চাকরিপ্রার্থী বিভিন্ন শহর থেকে ঢাকায় এসে পরীক্ষাসহ কয়েকটি ধাপে অংশগ্রহণ করতে হয়, যা অনেক কষ্টসাধ্য ও ব্যয়বহুল। ফলে প্রথমবারের মতো ইউএস-বাংলা এয়ারলাইন্স দেশের সকল অঞ্চলে যোগ্যদের সমান সুযোগ দেয়ার জন্য বিভিন্ন শহরে উপস্থিত হওয়ার পরিকল্পনা নিয়েছে।

সর্ব প্রথম চট্টগ্রাম অঞ্চলের প্রতিযোগীদের আগামী ৬ জুলাই হোটেল আগ্রাবাদে সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত, কক্সবাজারে ৯ জুলাই হোটেল কক্স টুডেতে বেলা সাড়ে ১১টা থেকে দুপুর ২টা পর্যন্ত, সিলেটে ১১ জুলাই নিরভানা ইন হোটেলে বিকেল সাড়ে ৩টা থেকে সন্ধ্যা সাড়ে ৬টা পর্যন্ত, খুলনায় ১৩ জুলাই হোটেল রয়েল ইন্টারন্যাশনালে সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত, রাজশাহীতে ১৬ জুলাই পর্যটন মোটেলে সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত, রংপুরে ১৭ জুলাই সিসিলি থাই চাইনিজ রেস্টুরেন্টে সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত, বরিশালে ২৪ জুলাই সেলিব্রেশন পয়েন্টে সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত এবং সর্বশেষ ঢাকায় ২২ জুলাই সকাল ১০টা থেকে বিকেল ৩টা পর্যন্ত গ্রীণ ইউনিভার্সিটি অব বাংলাদেশ- এ কেবিন ক্রু এর জন্য ওয়াক-ইন-ইন্টারভিউ নেয়া হবে।

ইউএস-বাংলা এয়ারলাইন্সের ওয়েবসাইটের ক্যারিয়ার পাতা (us-banglaairlines.com/career) থেকে আবেদন ফরম সংগ্রহ করা যাবে। এ ছাড়া এ বিষয়ে বিস্তারিত ইউএস-বাংলা এয়ারলাইন্সের অফিসিয়াল ফেসবুক (www.facebook.com/usbair) পেজ থেকেও জানা যাবে।

US-Bangla Airlines-এ কেবিন ক্রু পদে নিয়োগ বিজ্ঞপ্তি

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on pocket
Pocket
Share on email
Email
Share on print
Print

Related Posts

সাম্প্রতিক খবর

Close Menu