রাবির ‘এইচ’ ইউনিটের ফল প্রকাশ

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) প্রথম বর্ষের ভর্তি পরীক্ষায় ‘এইচ’ (প্রকৌশল অনুষদ) ইউনিটের ফল প্রকাশ করা হয়েছে। এতে মেধাক্রম অনুযায়ী ‘এইচ’ ইউনিট থেকে ১ হাজার ২০৩ জন শিক্ষার্থীকে সাক্ষাৎকারের জন্য ডাকা হয়েছে। শনিবার রাতে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে এ ফল প্রকাশ করা হয়।

প্রকৌশল অনুষদের ডিন অধ্যাপক মামুন-উর-রশীদ খন্দকার স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে জানানো হয়, প্রকাশিত ফলে প্রাথমিকভাবে উত্তীর্ণদের মধ্যে বিজোড় রোল নম্বরধারীদের আগামী ১৯ নভেম্বর ও জোড় রোল নম্বরধারীদের ২০ নভেম্বর সাক্ষাৎকার অনুষ্ঠিত হবে। উত্তীর্ণ শিক্ষার্থীদের আগামী ১৬ নভেম্বরের মধ্যে বিষয় পছন্দক্রম ফরম পূরণ করতে হবে।

সাক্ষাৎকারের সময় প্রার্থীদের বিষয় পছন্দক্রমের প্রিন্ট কপি, পরীক্ষক কর্তৃক স্বাক্ষরিত প্রবেশপত্র, মাধ্যমিক ও উচ্চ-মাধ্যমিক পরীক্ষার নম্বরপত্র ও রেজিস্ট্রেশন কার্ডের মূলকপি সঙ্গে রাখতে হবে। সকাল ৯ থেকে দুপুর দেড়টা পর্যন্ত সাক্ষাৎকার গ্রহণ করা হবে।

আগামী ২২ নভেম্বর ভর্তির চূড়ান্ত তালিকা ও অপেক্ষমাণ তালিকা প্রকাশ করা হবে। এছাড়া এ সংক্রান্ত বিস্তারিত তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.ru.ac.bd এ পাওয়া যাবে।

এ বছর ‘এইচ’ ইউনিটে ২৭২ সিটের বিপরীতে ২৯ হাজার ৫৭ জন ভর্তি পরীক্ষায় অংশ নেয়।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on whatsapp
Share on telegram
Share on pocket

এরকম আরও নিউজ