৬৯টি শূন্য পদে বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ডের নিয়োগ বিজ্ঞপ্তি!

‘পল্লী জীবিকায়ন প্রকল্প-২য় পর্যায়’-এর অধীনে প্রকল্পকালে কর্মকর্তা নিয়োগ দেবে বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড। দুটি পদে মোট ৬৯ জনকে নিয়োগ দেওয়া হবে। পদগুলোতে আবেদনের জন্য বিস্তারিত :

পল্লি

উপজেলা প্রকল্প কর্মকর্তা
এই পদে নিয়োগ দেওয়া হবে ৪৫ জন। স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে দ্বিতীয় শ্রেণিতে স্নাতকোত্তর ডিগ্রি বা কৃষি, কৃষি অর্থনীতি, পশুপালন, ভেটেরিনারি ও মৎস্য বিষয়ে স্নাতক ডিগ্রি অথবা পল্লী উন্নয়ন ও দারিদ্র্য বিমোচন-সংক্রান্ত  কাজে ছয় বছরের অভিজ্ঞতাসহ স্নাতক ডিগ্রিধারীরা আবেদন করতে পারবেন পদটিতে। আবেদনের জন্য নির্ধারিত বয়স ১৮ থেকে ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ২২ হাজার টাকা।

উপ-প্রকল্প কর্মকর্তা
পদটিতে নিয়োগ দেওয়া হবে ২৪ জন। স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে দ্বিতীয় শ্রেণিতে স্নাতকোত্তর ডিগ্রি বা পল্লী উন্নয়ন ও দারিদ্র্য বিমোচন-সংক্রান্ত  কাজে পাঁচ বছরের অভিজ্ঞতাসহ স্নাতক ডিগ্রিধারীরা আবেদন করতে পারবেন পদটিতে। শুধু ১৮ থেকে ৩০ বছর বয়সের প্রার্থীরাই আবেদন করতে পারবেন। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ১৬ হাজার টাকা।

আগ্রহী প্রার্থীরা প্রয়োজনীয় কাগজ ও ৫০০ টাকা ব্যাংক ড্রাফটসহ বিজ্ঞাপনে উল্লেখিত নিয়মে আবেদন করতে পারবেন আগামী ৭ ফেব্রুয়ারি-২০১৬ তারিখ পর্যন্ত।

বিস্তারিত জানতে দৈনিক সমকাল পত্রিকায় ২১ জানুয়ারি-২০১৬ তারিখে (পৃষ্ঠা-১৭) প্রকাশিত বিজ্ঞাপনটি দেখুন :

1453368621-Scan-215