স্কয়ার ফুডস অ্যান্ড বেভারেজ লিমিটেডে চাকরির সুযোগ!

স্কয়ার গ্রুপের প্রতিষ্ঠান স্কয়ার ফুডস অ্যান্ড বেভারেজ লিমিটেডে জনবল নিয়োগ দেয়া হবে। এক্সিকিউটিভ (কমার্শিয়াল) এবং এক্সিকিউটিভ (অর্গানাইজেশন) পদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এক্সিকিউটিভ (কমার্শিয়াল) পদে এমবিএ, এমকম বা এমএসসি ডিগ্রিধারী প্রার্থীরা আবেদন করতে পারবেন এক্সিকিউটিভ (কমার্শিয়াল) পদে। অন্যদিকে এক্সিকিউটিভ (অর্গানাইজেশন) পদে মার্কেটিং থেকে বিবিএ, এমবিএ বা স্নাতকোত্তর পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন পদটিতে। পদটিতে আবেদন করতে পারবেন অনূর্ধ্ব-৩২ বছর বয়সের প্রার্থীরা।
আবেদন প্রক্রিয়া

উল্লেখ্য, এক্সিকিউটিভ (অর্গানাইজেশন) পদে সংশ্লিষ্ট কাজে ন্যূনতম তিন বছর কাজের অভিজ্ঞতা ও কম্পিউটারজ্ঞান থাকতে হবে। অনূর্ধ্ব-৩২ বছর বয়সের প্রার্থীরা আবেদন করতে পারবেন পদটিতে।  নির্বাচিতদের নিয়োগ দেয়া হবে পাবনায়।
আর এক্সিকিউটিভ (অর্গানাইজেশন) পদে, এ ছাড়া আবেদনকারীদের সংশ্লিষ্ট কাজে ন্যূনতম তিন বছর কাজের অভিজ্ঞতা ও কম্পিউটারজ্ঞান থাকতে হবে।নির্বাচিতদের নিয়োগ দেওয়া হবে ঢাকায় প্রধান কার্যালয়ে।

আবেদনের শেষ তারিখ ৯ জানুয়ারি-২০১৬।

আগ্রহী প্রার্থীরা আবেদন করতে পারবেন ‘জেনারেল ম্যানেজার, হিউম্যান রিসোর্স ডিপার্টমেন্ট, স্কয়ার ফুডস অ্যান্ড বেভারেজ লিমিটেড, রূপায়ণ সেন্টার (ফ্লোর-১১), ৭২ মহাখালী সি/এ, ঢাকা-১২১২’ ঠিকানায়। এ ছাড়া আবেদন করা যাবে http://[email protected] ই-মেইল ঠিকানার মাধ্যমে।