সময় বাড়লো জাতীয় বিশ্ববিদ্যালয়ের মাস্টার্স শেষবর্ষের ভর্তির

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১১-২০১২ শিক্ষাবর্ষে স্নাতকোত্তর শেষবর্ষ (নিয়মিত) ভর্তি কার্যক্রমের বিষয়ওয়ারী মেধাভিত্তিক ফলাফল ২২ অক্টোবর প্রকাশিত হয়েছে। উক্ত ভর্তি কার্যক্রমে মেধা তালিকায় স্থান প্রাপ্ত শিক্ষার্থীদের চূড়ান্ত আবেদন ফরম পূরণ ও সংশ্লিষ্ট কলেজ কর্তৃক নিশ্চয়নের সুবিধার্থে সময়সীমা বৃদ্ধি করেছে জাতীয় বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। রোববার বিশ্ববিদ্যালয়ের স্নাতকোত্তর শিক্ষা, প্রশিক্ষণ ও গবেষণা কেন্দ্রের ডীন (ভারপ্রাপ্ত) প্রফেসর ড. মোঃ আনোয়ার হোসেন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই সময়বৃদ্ধির কথা জানানো হয়।
জাতীয়-বিশ্ববিদ্যালয়

নতুন সময়সূচি অনুযায়ী মেধাতালিকায় স্থানপ্রাপ্ত শিক্ষার্থীদের অনলাইনে চূড়ান্ত ভর্তি ফরম পূরণ করে সংশ্লিষ্ট কলেজ জমা দেয়ার সময়সীমা ৬ নভেম্বর থেকে ৯ নভেম্বর পর্যন্ত। সংশ্লিষ্ট কলেজ কর্তৃক মেধাতালিকায় স্থানপ্রাপ্ত শিক্ষার্থীদের ভর্তি নিশ্চয়নের সময়সীমা ৬ নভেম্বর থেকে ১০ নভেম্বর পর্যন্ত।

সংশ্লিষ্ট কলেজ নিশ্চয়নকৃত শিক্ষার্থীদের বিষয়ওয়ারী তালিকাসহ ভর্তি ফি (ভর্তি নির্দেশিকার ৯ নং অনুচ্ছেদ অনুযায়ী) “রেজিস্ট্রার” জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনুকুলে ডি.ডি. করে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ডীন, স্নাতকোত্তর শিক্ষা, প্রশিক্ষণ ও গবেষণা কেন্দ্রে জমা দেয়ার শেষ তারিখ ১২ নভেম্বর।

সংশ্লিষ্ট কলেজ কর্তৃপক্ষকে ইষধহশ ফধঃধ ঊহঃৎু ঋড়ৎস এ প্রাথমিক আবেদনকারীদের চূড়ান্ত ভর্তির পূর্বে সকল তথ্য (সার্টিফিকেট ও মার্কশীট অনুযায়ী) যাচাই করে নিশ্চয়ন করার জন্য অনুরোধ জানিয়েছে জাতীয় বিশ্ববিদ্যালয়। কোন আবেদনকারীর তথ্যে অসংগতি পাওয়া গেলে তার আবেদন ফরমটি নিশ্চয়ন না করে অবিলম্বে ডীন, স্নাতকোত্তর শিক্ষা, প্রশিক্ষণ ও গবেষণা কেন্দ্র বরাবর জানাতে হবে বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

সংগৃহিত