রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ১১ নভেম্বর ভর্তি পরীক্ষার আসন বিন্যাস!

Rajshahi-Universityরাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) ২০১৫-১৬ শিক্ষাবর্ষে প্রথম বর্ষের সম্মান শ্রেণিতে ১১ নভেম্বরের ভর্তি পরীক্ষার আসন বিন্যাস প্রকাশ করা হয়েছে। এদিন সকাল ৯টা থেকে ১০টা পর্যন্ত ‘এফ’ ইউনিটের বিজোড় এবং সকল অবিজ্ঞান রোল নম্বরধারীদের, সকাল ১১টা থেকে ১২টা পর্যন্ত ‘এফ’ ইউনিটের জোড় রোল নম্বরধারীদের, দুপুর ১টা থেকে ২টা পর্যন্ত এইচ ইউনিটের বিজোড় রোল নম্বরধারীদের এবং বিকেল সাড়ে তিনটা থেকে সাড়ে চারটা পর্যন্ত এইচ ইউনিটের জোড় রোল নম্বরধারীদের পরীক্ষা অনুষ্ঠিত হবে।

‘এফ’ ইউনিটের বিজোড় এবং সকল অবিজ্ঞান রোল নম্বরধারীদের আসন বিন্যাস :
রোল ১০০০১ থেকে ১৪৩৮১ তৃতীয় বিজ্ঞান ভবন, ১৪৩৮৩ থেকে ১৭৯৮৯ দ্বিতীয় বিজ্ঞান ভবন, ১৭৯৯১ থেকে ১৯৭২৭ প্রথম বিজ্ঞান ভবন, ১৯৭২৯ থেকে ২২৪০১ চতুর্থ বিজ্ঞান ভবন, ২২৪০৩ থেকে ২৪৮১৫ রবীন্দ্র কলাভবন এবং সকল অবিজ্ঞান রোল ৫০০০১ থেকে ৫১০২৯ রবীন্দ্র কলাভবন, ৫১০৩০ থেকে ৫২১১৬ সৈয়দ ইসমাইল হোসেন সিরাজী ভবন, ৫২১১৭ থেকে ৫৩১০৮ শহীদুল্লাহ কলাভবন ও ৫৩১০৯ থেকে ৫৩৩৯০ মমতাজউদ্দিন কলাভবন।

‘এফ’ ইউনিটের জোড় রোল নম্বরের আসন বিন্যাস :
রোল ১০০০২ থেকে ১৪৩৮২ তৃতীয় বিজ্ঞান ভবন, ১৪৩৮৪ থেকে ১৭৯৯০ দ্বিতীয় বিজ্ঞান ভবন, ১৭৯৯২ থেকে ১৯৭২৮ প্রথম বিজ্ঞান ভবন, ১৯৭৩০ থেকে ২২৪০২ চতুর্থ বিজ্ঞান ভবন এবং ২২৪০৪ থেকে ২৪৮১৬ রবীন্দ্র কলাভবন।

‘এইচ’ ইউনিটের বিজোড় রোল নম্বরের আসন বিন্যাস :
রোল ১০০০১ থেকে ১১৭১৫ প্রথম বিজ্ঞান ভবন, ১১৭১৭ থেকে ১৫৩৪৭ দ্বিতীয় বিজ্ঞান ভবন, ১৫৩৪৯ থেকে ১৯৮২১ তৃতীয় বিজ্ঞান ভবন, ১৯৮২৩ থেকে ২২৭৩১ চতুর্থ বিজ্ঞান ভবন, ২২৭৩৩ থেকে ২৭০৭১ রবীন্দ্র কলাভবন, ২৭০৭৩ থেকে ২৯৪৭৭ মমতাজউদ্দিন কলাভবন, ২৯৪৭৯ থেকে ৩১৪০৩ শহীদুল্লাহ কলাভবন এবং ৩১৪০৫ থেকে ৩৩২৫৯ সৈয়দ ইসমাইল হোসেন সিরাজী ভবন।

‘এইচ’ ইউনিটের জোড় রোল নম্বরের আসন বিন্যাস :
রোল ১০০০২ থেকে ১১৭১৬ প্রথম বিজ্ঞান ভবন, ১১৭১৮ থেকে ১৫৩৪৮ দ্বিতীয় বিজ্ঞান ভবন, ১৫৩৫০ থেকে ১৯৮২২ তৃতীয় বিজ্ঞান ভবন, ১৯৮২৪ থেকে ২২৭৩২ চতুর্থ বিজ্ঞান ভবন, ২২৭৩৪ থেকে ২৭০৭২ রবীন্দ্র কলাভবন, ২৭০৭৪ থেকে ২৯৪৭৮ মমতাজউদ্দিন কলাভবন, ২৯৪৮০ থেকে ৩১৪০৪ শহীদুল্লাহ কলাভবন এবং ৩১৪০৬ থেকে ৩৩২৬০ সৈয়দ ইসমাইল হোসেন সিরাজী ভবন।

এছাড়া আসন বিন্যাস বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট admission.ru.ac.bd থেকে জানা যাবে। ক্যাম্পাসের প্রবেশপথ ও পরীক্ষা কেন্দ্রের কাছে স্থাপিত নোটিশ বোর্ডেও তা টাঙানো থাকবে। সোমবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তরের প্রশাসক প্রফেসর মো. ইলিয়াস হোসেন এসব তথ্য নিশ্চিত করেছেন।