যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সমাবর্তনে রেজিস্ট্রেশনের সময় বৃদ্ধি

আগামী ২৬ নভেম্বর যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) দ্বিতীয় সমাবর্তন অনুষ্ঠিত হবে। এতে প্রধান অতিথি থাকবেন বিশ্ববিদ্যালয়ের চ্যান্সলর রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ অ্যাডভোকেট। সমাবর্তনে অংশগ্রহণের জন্য রেজিস্ট্রেশনের সময়সীমা ৩ নভেম্বর পর্যন্ত অর্থাৎ ছয় দিন বর্ধিত করা হয়েছে।

2015_07_07_09_39_35_6fkVfc0SAkK3troNfVNntHUXj0FldT_original

বিষয়টি নিশ্চিত করেছেন যবিপ্রবির জনসংযোগ বিভাগের সহকারী পরিচালক হায়াতুজ্জামান।

তিনি জানান, দ্বিতীয় সমাবর্তনে অংশগ্রহণের জন্য রেজিস্ট্রেশনের সময়সীমা ৩ নভেম্বর পর্যন্ত বর্ধিত করা হয়েছে। এর আগে সর্বশেষ রেজিস্ট্রেশন করার তারিখ ছিল ২৮ অক্টোবর।

তিনি আরও জানান, বিশ্ববিদ্যালয়ের সংশিষ্ট বিভাগসমূহের (ফলাফল প্রকাশ সাপেক্ষে) গ্রাজুয়েটগণ স্ব স্ব বিভাগে থাকা ফরম অথবা বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট (www.just.edu.bd) থেকে ফরম ডাউনলোড করে আবেদন করতে পারবেন। আবেদনের সময় দুই প্রস্থ আবেদনপত্র পূরণপূর্বক দুই কপি পাসপোর্ট সাইজের সত্যায়িত ছবি, এসএসসি পরীক্ষার সনদপত্রের সত্যায়িত অনুলিপি, সাময়িক সনদপত্র (প্রভিশনাল সার্টিফিকেট) উত্তোলন করে থাকলে তার মূল কপি এবং রেজিস্ট্রেশন ফি বাবদ তিন হাজার টাকা ব্যাংক ড্রাফট/পে-অর্ডার অবশ্যই সংযুক্ত করতে হবে।

আবেদনকারীর সঙ্গে অতিথি থাকলে রেজিস্ট্রেশন ফরম পূরণ পূর্বক অতিথি রেজিস্ট্রেশনের জন্য নির্ধারিত ফি (প্রতি অতিথির জন্য ৫০০/= টাকা) ব্যাংক ড্রাফট/পে-অর্ডারের মাধ্যমে প্রদান করে তা আবেদনপত্রের সঙ্গে সংযুক্ত করতে হবে। পূরণকৃত রেজিস্ট্রেশন ফরম এবং অন্যান্য প্রয়োজনীয় কাগজপত্রাদি স্ব স্ব বিভাগে আগামী ৩ নভেম্বরের মধ্যে জমা প্রদান করতে হবে বলেও জানান জনসংযোগ বিভাগের সহকারী পরিচালক হায়াতুজ্জামান।