ফ্রী অনলাইন বিসিএস মডেল টেস্ট

অনলাইনে ফ্রী বিসিএস মডেল টেস্ট দেওয়ার কথা ভাবছেন তাদেরকে www.educarnival.com এর পক্ষ থেকে শুভেচ্ছা। আপনাদের জন্য www.educarnival.com নিয়ে এলো সর্বশেষ সকল তথ্য সম্বলিত অনলাইন বিসিএস মডেল টেস্ট। যা সম্পূর্ণ ফ্রী দিতে পারবেন। আমাদের রয়েছে ৫৫টিরও বেশি ২০০ নম্বরের বিসিএস মডেল টেস্ট যা ক্রমান্বয়ে আরো যোগ করা হবে সর্বশেষ তথ্য নিয়ে।

আমাদের এখানে মডেল টেস্ট দেওয়ার নিয়ম হচ্ছে আপনি যদি আমাদের এখানে account করে থাকেন তাহলে user name, pass word দিয়ে log in হয়ে মডেল টেস্ট দিতে পারবেন। আর যদি আমাদের ওয়েব সাইটে নতুন হয়ে থাকেন তাহলে আপনাকে একটা account করে নিয়ে হবে। account করা খুব সহজ আপনি প্রথমে আমাদের ওয়েব সাইটের হোম পেজে যাবেন। তারপর create an account এ ক্লিক করবেন। নিচের চিত্রে দেখানো হয়েছে। চিত্র গুলো দেখুন০১

০২তারপর অাপনার তথ্যগুলো দিয়ে Register এ ক্লিক করুন তাহলেই আপনার account হয়ে যাবে। এখন আপনার পছন্দ মত যে কোন মডেল টেস্ট দিতে পারেন সম্পূর্ণ ফ্রীতে। আর আপনার বন্ধুদেরও invite করুন। আমাদের ওয়েবসাইটে।

তা ছাড়া আপনি ৩৭তম বিসিএস সহ যেকোন শিক্ষা বা নিয়োগ সংক্রান্ত যে কোন তথ্য পেতে ফেইসবুক পেজে https://www.facebook.com/educarnival লাইক দিয়ে রাখতে পারেন। তাছাড়া আপনি এখান ব্যাংক জব প্রস্তুতিসহ যে কোন ধরনের প্রতিযোগিতামূলক প্রস্তুতি নিতে পারেন। মডেল টেস্ট দিতে যদি কোন রকম অসুবিধা হয় তাহলে https://www.facebook.com/groups/www.educarnival.com গ্রুপে পোস্ট করবেন।