নিয়োগ দেবে মানবিক সাহায্য সংস্থা

জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে মানবিক সাহায্য সংস্থা (এমএসএস)। সংস্থার বিভিন্ন কর্ম এলাকায় চলমান ক্ষুদ্রঋণ কর্মসূচিতে জরুরি ভিত্তিতে উপপরিচালক (অভ্যন্তরীণ নিরীক্ষা ও কমপ্লায়েন্স) পদে জনবল নিয়োগের জন্য উপযুক্ত প্রার্থীদের কাছ থেকে দরখাস্ত আহ্বান করছে। আগ্রহী নারী ও পুরুষরা আবেদন করতে পারবেন।

পদের নাম

উপপরিচালক (অভ্যন্তরীণ নিরীক্ষা ও কমপ্লায়েন্স)

পদের সংখ্যা

০১টি

শিক্ষাগত যোগ্যতা

প্রার্থীর সিএ-সিসিসহ অ্যাকাউন্টিং/ফিন্যান্স বিষয়ে স্নাতকোত্তর/এমবিএ ডিগ্রি থাকতে হবে।

অভিজ্ঞতা

মাইক্রোফিন্যান্স প্রতিষ্ঠানে সমপদে দুই বছরের অভিজ্ঞতাসহ অভ্যন্তরীণ নিরীক্ষায় কমপক্ষে ১৫ বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। বাংলা ও ইংরেজিতে প্রতিবেদন তৈরিতে পারদর্শী হতে হবে। কম্পিউটারে মাইক্রোসফট অফিস প্রোগ্রাম ও ইন্টারনেট ব্যবহারে দক্ষতা থাকতে হবে।

বয়স

প্রার্থীর বয়স সর্বোচ্চ ৪৫ বছর হতে হবে।

কর্মস্থল

প্রধান কার্যালয়, ঢাকা (কর্মদিবসের ২৫% সময় মাঠ পরিদর্শন করতে হবে।)

বেতন-ভাতাদি

আলোচনা সাপেক্ষে।

অন্যান্য সুবিধাদি

চাকরিতে নিয়মিতকরণের পর মূল বেতনের সমপরিমাণ বার্ষিক দুটি উৎসব বোনাস ও একটি ইনসেনটিভ বোনাস। ১০% বার্ষিক ইনক্রিমেন্ট, প্রভিডেন্ড ফান্ড, গ্র্যাচুইটি, মোবাইল বিল ইত্যাদি। কর্মী কল্যাণ তহবিল হতে নিজের এবং নির্দিষ্ট মেয়াদান্তে পরিবারের অন্য দুজন সদস্যের (স্বামী/স্ত্রী, সন্তান) চিকিৎসা বাবদ অনুদান, মৃত্যু/দুর্ঘটনাজনিত বিমার মতো সুবিধা ও মেধাবী সন্তানদের জন্য শিক্ষাবৃত্তির ব্যবস্থাসহ সংস্থার বিধি অনুযায়ী অন্যান্য সুবিধা প্রদান করা হবে।

আবেদন প্রক্রিয়া

আগ্রহী প্রার্থীকে সদ্য তোলা রঙিন ছবি ও আবেদনসহ পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্ত (সনদপত্রের কপি পাঠানোর প্রয়োজন নাই) আগামী ১৩/০৬/২০১৯ইং তারিখের মধ্যে ‘নির্বাহী পরিচালক, মানবিক সাহায্য সংস্থা (এমএসএস), ২৯, পশ্চিম পান্থপথ (চতুর্থ তলা), ঢাকা-১২০৫’ ঠিকানা বরাবর কুরিয়ার/ডাকযোগে অথবা [email protected]  ই-মেইল মারফত পাঠাতে হবে।

খামের ওপর/ই-মেইলের বিষয়ে পদের নাম উল্লেখ করতে হবে। নির্বাচিত হলে শিক্ষগত যোগ্যতা, অভিজ্ঞতা, জাতীয় পরিচয়পত্রসহ সকল সনদের মূল কপি প্রদর্শন ও ফটোকপি দাখিল করতে হবে। চাকরির জন্য কোনো প্রকার তদবির প্রার্থীর অযোগ্যতা হিসেবে গণ্য হবে।