ঢাবি অধিভুক্ত ৭ কলেজের মাস্টার্স পরীক্ষার সময়সূচি ঘোষণা

ঢাকা বিশ্ববিদ্যালয় অধিভুক্ত সরকারি ৭টি কলেজের ২০১৪-২০১৫ শিক্ষাবর্ষের নিয়মিত ও ২০১৩-২০১৪, ২০১২-২০১৩ শিক্ষাবর্ষের অনিয়মিত ও মানোন্নয়ন এমএ, এমএসএস, এমএসসি ও এমবিএ/এমবিএস শেষ পর্ব (নতুন ও পুরাতন সিলেবাস অনুযায়ী) পরীক্ষার সময়সূচি ঘোষণা করা হয়েছে।

সময়সূচি অনুযায়ী আগামী ২৮ জুলাই শনিবার পরীক্ষা শুরু হবে এবং শেষ হবে আগামী ১৩ সেপ্টেম্বর বৃহস্পতিবার। পরীক্ষা আরম্ভ হবে সকাল ৯টায়। পরীক্ষার সময়কাল প্রশ্নপত্রে উল্লেখ করা থাকবে।

ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে ইস্যুকৃত প্রবেশপত্র ছাড়া কোনো পরীক্ষার্থীকে পরীক্ষার হলে প্রবেশ করতে দেওয়া হবে না। পরীক্ষা চলাকালীন পরীক্ষা কেন্দ্রে মোবাইল ফোন ও যে কোন প্রকার ইলেকট্রনিক্স ডিভাইস বহন করা সম্পূর্ণ নিষিদ্ধ। পরীক্ষার্থীদের প্রবেশপত্র স্ব স্ব কলেজের অধ্যক্ষগণ কর্তৃক মনোনীত প্রতিনিধির মাধ্যমে সংগ্রহ করতে হবে। ব্যবহারিক পরীক্ষার স্থান, তারিখ ও সময় পরে জানানো হবে। পরীক্ষার সময়সূচিতে কোনো প্রকার অসঙ্গতি থাকলে সময়সূচি প্রকাশের পরপরই ঢাকা বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রকের সঙ্গে যোগাযোগ করার জন্য উক্ত দপ্তর থেকে অনুরোধ করা হয়েছে।

অধিভুক্ত ৭টি কলেজের পরীক্ষার কেন্দ্রসমূহ হলো- ঢাকা কলেজের পরীক্ষার কেন্দ্র ইডেন মহিলা কলেজ (এমএ, এমবিএ, এমএসএস, এমএসসি); ইডেন মহিলা কলেজের পরীক্ষার কেন্দ্র ঢাকা কলেজ (এমএ, এমবিএ, এমএসএস, এমএসসি) ও বেগম বদরুন্নেছা সরকারি মহিলা কলেজ (এমএ, এমবিএ, এমএসএস, এমএসসি); বেগম বদরুন্নেছা সরকারি মহিলা কলেজের পরীক্ষার কেন্দ্র সরকারি তিতুমীর কলেজ (এমএসএস, এমএসসি); সরকারি বাঙলা কলেজের পরীক্ষার কেন্দ্র সরকারি তিতুমীর কলেজ (এমএ, এমবিএ); সরকারি তিতুমীর কলেজের পরীক্ষার কেন্দ্র সরকারি বাঙলা কলেজ (এমএ, এমবিএ, এমএসএস, এমএসসি); কবি নজরুল সরকারি কলেজের পরীক্ষার কেন্দ্র শহীদ সোহরাওয়ার্দী সরকারি কলেজ (এমএ, এমএসএস, এমবিএস, এমএসসি) এবং শহীদ সোহরাওয়ার্দী সরকারি কলেজের পরীক্ষার কেন্দ্র কবি নজরুল সরকারি কলেজ (এমএ, এমএসএস, এমবিএস, এমএসসি)।

সূত্রঃ ভোরের কাগজ