জনতা ব্যাংক লিমিটেড-এ নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ

জনতা ব্যাংক লিমিটেড-এ ‘জেনারেল ম্যানেজার (এ্যাকাউন্টস এন্ড ফাইন্যান্সিয়াল ম্যানেজমেন্ট ডিভিশন)’ এর ০১ (এক)টি শূন্য পদে সরাসরি নিয়োগের নিমিত্তে প্যানেল প্রস্তুতির জন্য বাংলাদেশের নাগরিকদের নিকট হতে দরখাস্ত আহ্বান করা হয়েছে।

বেতন স্কেলঃ জাতীয় বেতন স্কেল, ২০১৫ এর টাকা ৬৬০০০-৬৮৪৮০-৭১০৫০-৭৩৭২০-৭৬৪৯০ স্কেল এবং তৎসহ নিয়মানুযায়ী প্রদেয় অন্যান্য সুবিধা।

শিক্ষাগত যোগ্যতাঃ কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে অর্থনীতি, ফিন্যান্স, ব্যাংকিং, একাউন্টিং, ম্যানেজমেন্ট, মার্কেটিং বিষয়ে ৩/৪ বছর মেয়াদী স্নাতক (সম্মান) সহ স্নাতকোত্তর এবং চাটার্ড একাউন্ট্যান্ট (এফসিএ) ডিগ্রীধারী হতে হবে।
মাধ্যমিক স্কুল সার্টিফিকেট এবং তদুর্ধ্ব পর্যায়ের পরীক্ষাসমূহে ন্যূনতম ০১ (একটি)তে প্রথম বিভাগ/শ্রেণি/সমমানের গ্রেড পয়েন্ট থাকতে হবে। কোনো পর্যায়েই ৩য় বিভাগ/শ্রেণি/সমমানের গ্রেড পয়েন্ট গ্রহণযোগ্য হবে না।

অভিজ্ঞতাঃ কোনো ব্যাংক ডিজিএম/জিএম পদমর্যাদার নির্বাহী/পরামর্শক হিসেবে ন্যূনতম ০৩ (তিন) বছরের অভিজ্ঞতাসহ ন্যূনতম ১৫ বছরের ব্যাংকিং অভিজ্ঞতা থাকতে হবে।

আগ্রহী প্রার্থীকে আগামী ২০-০৬-২০১৭ তারিখের মদ্যে সদ্য তোলা ০৩ (তিন) কপি সত্যায়িত পাসপোর্ট সাইজের রঙ্গিন ছবি এবং সকল শিক্ষাগত ও অভিজ্ঞতার সমর্থনে প্রয়োজনীয় দলিলাদিসহ আবেদনপত্র মহাব্যবস্থাপক ও সদস্য-সচিব, ব্যাংকার্স সিলেকশন কমিটি (বিএসসি) সচিবালয়, বাংলাদেশ ব্যাংক, প্রধান কার্যালয়, ঢাকা-এর বরাবর ডাকযোগে অথবা সরাসরি পৌঁছাতে হবে।

জনতা ব্যাংক লিমিটেড-এ নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ