আইসিটি প্রশিক্ষণে জবসবিডি-ড্যাফোডিল বৃত্তি

ICT graphic

প্রাতিষ্ঠানিক শিক্ষার পাশাপাশি স্বল্প মেয়াদী কর্মমুখী আইসিটি শিক্ষা একজন মানুষকে গড়ে তুলতে পারে আত্বনির্ভরশীল। এই লক্ষ্যকে সামনে রেখে দেশের বৃহৎ চাকুরিদাতা প্রতিষ্ঠান জবসবিডি ডট কম এবং ড্যাফোডিল ফাউন্ডেশন আইসিটি র্শিক্ষা প্রসারে দ্বিতীয় বারের মত বিশেষ বৃত্তি ঘোষনা করেছে।

 

যা বেকার যুবক,যুবমহিলাদেরকে দেশ-বিদেশের শ্রমবাজারের উপযোগী এবং দক্ষ হিসাবে গড়ে তুলতে সাহায্য করবে। এই বৃত্তি প্রকল্পের আওতায় মোট ৫০০ শিক্ষার্থীকে প্রশিক্ষণ দেওয়া হবে। প্রশিক্ষণের মোট খরচের সার্বোচ্চ ৭০% পর্যন্ত বহন করবে ড্যাফোডিল ফাউন্ডেশন।

 

স্বল্প ও দীর্ঘ মোয়াদী কোর্স সমূহ হচ্ছে: সিসিএনএ, ওয়েব ডিজাইন এন্ড ডেভেলপমেন্ট, মাল্টিমিডিয়া ভিডিও এডিটিং,অনলাইন আউটসোর্সিং,সার্চ ইঞ্জিন অপটিমাইজেশন, জাভা অ্যাপ্লিকেশন ডেভেলপমেন্ট, ডাটাবেজ ডিজাইন এন্ড ডেভেলপমেন্ট,লিনাক্স, কম্পিউটার হার্ডওয়্যার নেটওয়ার্ক, গ্রাফিক্স ডিজাইন, থ্রিডি অ্যানিমেশন, কম্পিউটার সফট্ওয়্যার ডেভেলপমেন্ট ইন মাইক্রোসফ্ট প্লাটফর্ম, এবং মোবাইল অ্যাপস ডেভেলপমেন্ট।

 

আগামী ১৭ই ডিসেম্বর ২০১৪ ইং তারিখ পর্যন্ত ভর্তি কার্যক্রম সম্পন্ন করা যাবে। অনলাইনে আবেদেন ও বিস্তারিত জানতে ভিজিট করতে পারেন http://scholarship.jobsbd.com অথবা ফোন করতে পারেন: ০১৭১৩৪৯৩১৫৯, ০১৮১১৪৫৮৮৩৫ এই নম্বরে।