৫ জন বদলি পরীক্ষার্থী আটক!

নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায় রবিবার সিঙ্গেরগাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রাইমারি স্কুল সার্টিফিকেট (পিএসসি) পরীক্ষা চলার সময় পাঁচ প্রক্সি পরীক্ষার্থীকে আটক করেছে পুলিশ।

Handcuffs01_2003-06-02

জানা গেছে, রবিবার সকালে পিএসসি পরীক্ষায় গণিত বিষয়ের পরীক্ষা ছিল। বেলা ১২টার সময় সহকারী কমিশনার (ভূমি) কমল কুমার সিংহ সিঙ্গেরগাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র পরিদর্শনে যান। এ সময় তিনি ৩ নম্বর কক্ষে গেলে সাহাবুল হক, সুজন মিয়া, পেয়ারী আক্তার, বেদনা আক্তার ও সাজিলা আক্তারকে সন্দেহ করেন। পরে তাদের বিভিন্নভাবে জিজ্ঞাসাবাদ করলে প্রক্সি পরীক্ষার দেয়ার কথা স্বীকার করে। তখন তাদের আটক করে থানায় নিয়ে যাওয়া হয়। প্রক্সি পরীক্ষার্থীরা সবাই জহুরিয়া শরীফ উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ ও সপ্তম শ্রেণির ছাত্রছাত্রী।

জহুরিয়া শরীফ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহ গোলাম মোস্তফার সঙ্গে কথা হলে তিনি জানান, আমার স্কুলের কোমলমতি ছাত্রছাত্রীদের ঘোনপাড়া বেসরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক তার বিদ্যালয়ের ফল ভালো করে সরকারিকরণের জন্য এ ঘটনা ঘটিয়েছে। কেন্দ্র সচিব গোলাম রব্বানী বলেন, আমার অজান্তে বেসরকারি প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক এ কাজ করেছে।
এ ব্যাপারে কিশোরগঞ্জ থানার ওসি (তদন্ত) সোলায়মান আলী জানান, এই ছোট বাচ্চাদের দিয়ে যে শিক্ষক প্রক্সি পরীক্ষা দিতে বাধ্য করেছে তাকে খোঁজা হচ্ছে।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on whatsapp
Share on telegram
Share on pocket

এরকম আরও নিউজ