৩২ তম বিসিএস শিক্ষা ফোরামের আত্মপ্রকাশ

সরকারি কলেজ ও মাদ্রাসা শিক্ষকদের আরও একটি সংগঠনের আত্মপ্রকাশ ঘটেছে। এর নাম ৩২ তম বিসিএস সাধারণ শিক্ষা ফোরাম। গত শুক্রবার ৪৫ সদস্যের একটি আহবায়ক কমিটিও গঠন করা হয়।

একটি ঐক্যবদ্ধ প্লাটফর্ম গঠণ ও সদস্যদের সার্বিক কল্যাণের উদ্দেশ্যে সাধারণ শিক্ষা ক্যাডার কমকর্তাদের নিয়ে এই ৪৫-সদস্যের কমিটি হয়।

গত শুক্রবার রাজধানীর নায়েমে অনুষ্ঠিত এক সভায় ১ বছর মেয়াদি এই কমিটি গঠন হয় বলে আহবায়ক ফখরুল ইসলাম সাংবাদিকদের জানান ।

তিনি জানান, যারা এখনো বুনিয়াদি প্রশিক্ষন গ্রহণ করেননি বা আগামীতে অংশগ্রহন করবেন তাদের মধ্য থেকে আহবায়ক কমিটিতে সদস্য অন্তর্ভুক্তির জন্য পদ উন্মুক্ত রাখা হয়েছে।

ফোরামের সিনিয়র যুগ্ম আহবায়ক শেখ মোহাম্মদ সাইফুল ইসলাম শুভ ও সদস্য-সচিব শাহেদ শাহান। যুগ্ম আহবায়কগণ হলেন আহসান হাবীব, মেরিন জামান, রাশেদুল ইসলাম, একেএম ইফতেখারুল আলম চৌধুরী, ফরহাদ আহমেদ, ইয়ামিন আল হাবিব, সাইফুর রহমান ভূঁইয়া, মনির হোসেন শামীম, জুবায়ের খান ।

কমিটির সদস্যগণ হলেন, মাহফুজা খানম, মো. নাজিম উদ্দিন, মাসুদ জামান লিটন, কৃতি চাকমা, মোতাহার হোসেন সোহাগ, হাসিনা ইসলাম, জাহানারা খাতুন, কাজী নূর মোহাম্মদ, জাকারিয়া কাইয়ুম, মো. আকরাম হোসেন, দিদারুল আলম, ওয়াইস আল কার্নি, পিকলু সরকার, আশরাফুন্নাহার আঁখি, সৈয়দ আব্দুল্লাহ ওমর নাসিফ, ফারহানা আক্তার, মোস্তাক হোসেন মুরাদ, মো গোলাম রিদওযান, সংগীতা সরকার, মাহমুদুল হাসান সুমন, মারুফুল ইসলাম, শাওলি রহমান, আহমেদ জাফর সাদেক, রেজাউল হাসান, মাহমুদুল হাসান হিরো, দিলরুবা অনিকা, হাবিবা নাজনীন, মনোজ মন্ডল জয়, সাজ্জাদ হোসেন, নাজমুল আলম ভূইয়া, সাইফুল ইসলাম অসীম, অমিত কুমার।

হোম পরীক্ষা চাকুরী উচ্চশিক্ষা