২ নভেম্বর থেকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ৪৯তম সমাবর্তনের রেজিস্ট্রেশন

35962487

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ৪৯তম সমাবর্তন আগামী ১৩ জানুয়ারি ২০১৫ মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ের শারীরিক শিক্ষা কেন্দ্রের খেলার মাঠে অনুষ্ঠিত হবে। সমাবর্তনে অংশগ্রহণেচ্ছুদের আগামী ২ নভেম্বর ২০১৪ রবিবার থেকে ৪৯তম সমাবর্তন-২০১৫ এর ফরম পরীক্ষা নিয়ন্ত্রকের দফতর থেকে সংগ্রহ করে ও যথাযথভাবে পূরণ করার পর রেজিস্ট্রেশন ফি জমা দিয়ে আগামী ১১ ডিসেম্বর ২০১৪ বৃহস্পতিবারের মধ্যে পরীক্ষা নিয়ন্ত্রক দফতরে জমা দিতে হবে। রেজিস্ট্রেশন ফিস জমা দেওয়া যাবে জনতা ব্যাংক, সোনালী ব্যাংক এবং অগ্রণী ব্যাংক, ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস শাখায়।

৪৮তম সমাবর্তন-২০১৪ অনুষ্ঠিত হওয়ার পর থেকে ৪৯তম সমাবর্তন-২০১৫ এর আবেদনপত্র জমা দেওয়ার শেষ তারিখের পূর্ব পর্যন্ত যে সকল ফলাফল প্রকাশিত হবে সে সকল গ্র্যাজুয়েট ও পদকপ্রাপ্তগণ এই সমাবর্তনে অংশগ্রহণ করতে পারবেন।

সমাবর্তনে ২০১৪ সনের পিএইচডি এবং এমফিল, ২০১৪ সনের ¯স্নাতকোত্তর চিকিৎসা ও গবেষণা ডিগ্রি, ২০১৩ সনের এমএ, এমএসএস, এমএস, এম ফার্ম ও এমএড ডিগ্রি, ২০১৩ সনের এমবিএ, ২০১১ ও ২০১২ সনের এমএফএ, ২০১৪ সনের তথ্যবিজ্ঞান ও গ্রন্থাগার ব্যবস্থাপনা বিভাগ এমএ (ঊাবহরহম) ডিগ্রি এবং এমবিএ (ঊাবহরহম) ডিগ্রি, ২০১৩ সনের সমাজকল্যাণ ও গবেষণা ইনস্টিটিউটের এমএসএস (ঊাবহরহম) ডিগ্রি, ২০১৩ সনের এমএ (ঊখঞ) ডিগ্রি, ২০১১ সনের এমএসসি (গার্হস্থ্য অর্থনীতি), ২০১৩ সনের মাস্টার্স ইন জাপানিজ স্টাডিজ, ২০১৪ সনের মাস্টার্স ইন মেডিকেল এডুকেশন, ২০১৩ সনের মাস্টার্স ইন ডিজাস্টার ম্যানেজমেন্ট (এম.এস.এস.), জানুয়ারি-২০১৪ সনের এমবিবিএস, ফেব্রুয়ারি-২০১৪ সনের বিডিএস, ২০১৩ সনের বিএ (অনার্স), বিফার্ম (অনার্স), বিএ/বিএসএস (অনার্স), এলএলবি (অনার্স), বিএড অনার্স ও বিবিএ, ২০১৩ সনের বিএফএ (অনার্স), ২০১২ সনের গার্হস্থ্য অর্থনীতির বিএসসি (অনার্স), ২০১৩ সনের বিএসসি ইন টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং ডিগ্রি, ২০১২ সনের বিএসসি ইন লেদার ইঞ্জিনিয়ারিং ডিগ্রি, ২০১৩ সনের বিএসসি (পাস ইন হোম ইকোনমিক্স), ২০১২ সনের বিএসসি ইন টেকনিক্যাল এডুকেশন ডিগ্রি, ২০১৩ সনের বিএএমএস ও বিইউএমএস ডিগ্রি, ২০১৪ সনের বিএসসি ইন ফিজিওথেরাপি এবং জানুয়ারি-২০১৪ সনের বিএসসি ইন নার্সিং ডিগ্রিপ্রাপ্ত গ্র্যাজুয়েট ও পদকপ্রাপ্তরা অংশ নিতে পারবেন।

অংশগ্রহণকারী গ্র্যাজুয়েট ও পদকপ্রাপ্তদের অবশ্যই বিশ্ববিদ্যালয় কর্তৃক সরবরাহকৃত নির্দিষ্ট একাডেমিক কস্টিউম পরিধান করতে হবে। আগামী ১১ জানুয়ারি রবিবার এবং ১২ জানুয়ারি ২০১৫ সোমবার সকাল ১০:০০ টা থেকে বিকেল ৪:০০ টা পর্যন্ত ঢাকা বিশ্ববিদ্যালয় সামাজিক বিজ্ঞান অনুষদ ভবন, বিজ্ঞান ক্যাফেটেরিয়া, বিজনেস স্টাডিজ অনুষদ ভবন ও ছাত্র-শিক্ষক কেন্দ্রের (টিএসসি) প্যান্ডেলে সমাবর্তনের আমন্ত্রণপত্র সংগ্রহ করে কস্টিউম নিতে হবে।

 

 

 

 

 

 

সৌজন্যেঃ লেখাপড়া.কম

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on whatsapp
Share on telegram
Share on pocket

এরকম আরও নিউজ