২৫ ফেব্রুয়ারির মধ্যে ফল প্রকাশের আশ্বাস ভিসির

উপাচার্যের আশ্বাসে ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) অধিভুক্ত সাত কলেজের শিক্ষার্থীরা রাজধানীর নীলক্ষেত থেকে সড়ক অবরোধ প্রত্যাহার করেছেন। বৃহস্পতিবার বেলা ১১টা থেকে ওই সড়ক অবরোধ করে রাখেন শিক্ষার্থীরা।

বৃহস্পতিবার বেলা ২টার দিকে ঢাবি উপাচার্য অধ্যাপক মো. আখতারুজ্জামানকে ঘটনাস্থলে এসে শিক্ষার্থীদের দাবি মেনে নিয়ে অনার্স ২০১৪-১৫ সেশনের দ্বিতীয় বর্ষের পরীক্ষার ফল ২৫ ফেব্রুয়ারির মধ্যে প্রকাশের আশ্বাস দেন। উপাচার্যের এই আশ্বাসে শিক্ষার্থীরা সড়ক থেকে অবরোধ তুলে নেন।

বৃহস্পতিবার বেলা ১১টা থেকে ওই সড়কে শিক্ষার্থীদের অবস্থানের কারণে যান চলাচল বন্ধ হয়ে যায়। ফলে ভোগান্তিতে পড়েন সাধারণ মানুষ।

শিক্ষার্থীদের দাবিগুলো ছিল- অনার্স ২০১৪-১৫ সেশনের দ্বিতীয় বর্ষের পরীক্ষার ফলাফল জানুয়ারির মধ্যে প্রকাশ, অনার্স ২০১৪-১৫ সেশনের তৃতীয় বর্ষের চূড়ান্ত পরীক্ষা মার্চের মধ্যে, অধিভুক্ত সরকারি সাত কলেজের একাডেমিক ক্যালেন্ডার প্রকাশ, অনার্স ২০১২-১৩ সেশনসহ সহল সেশনের পরীক্ষা দ্রুত সম্পন্ন করা, ডিগ্রির সকল সেশনের আটকে থাকা পরীক্ষা ও পরীক্ষার ফলাফল দ্রুত প্রকাশ। ঢাবি উপাচার্য অধ্যাপক মো. আখতারুজ্জামান ঘটনাস্থলে এসে বলেন, যতো দ্রুত সম্ভব এসব দাবি পূরণ করা হবে। ভিসির এমন আশ্বাসে শিক্ষার্থীরা সড়ক থেকে চলে যান।

Advertisements

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন