২২ মেধাবী শিক্ষার্থীর বৃত্তি লাভ

8

ঢাকা বিশ্ববিদ্যালয় ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের বিভিন্ন বর্ষের ২২ জন মেধাবী ছাত্র-ছাত্রী হাজী আওলাদ হোসেন ফাউন্ডেশন বৃত্তি লাভ করেছেন। আজ (৭ সেপ্টেম্বর ২০১৫) সোমবার বিশ্ববিদ্যালয়ের আরসি মজুমদার আর্টস মিলনায়তনে এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক শিক্ষার্থীদের হাতে বৃত্তির চেক তুলে দেন।

ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের চেয়ারম্যান অধ্যাপক মাহফুজুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে কলা অনুষদের ডিন অধ্যাপক ড. মো: আখতারুজ্জামান ও হাজী আওলাদ হোসেন ফাউন্ডেশনের পরিচালক হাজী মো: তোফাজ্জল হোসেন মোল্লা বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন। অনুষ্ঠান সঞ্চালন করেন ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের সহকারী অধ্যাপক মাহমুদুর রহমান।

উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক পরিবার ও সমাজের প্রতি দায়িত্ব পালনের জন্য মেধাবী শিক্ষার্থীদের প্রতি আহ্বান জানিয়ে বলেন, উন্নত সমাজ গঠনের লক্ষ্যে শিক্ষার্থীদের অসাম্প্রদায়িক ও মানবিক মূল্যবোধে জাগ্রত হতে হবে। সকল প্রতিবন্ধকতা মোকাবেলা করে সামনে এগিয়ে যাওয়ার জন্য তিনি শিক্ষার্থীদের প্রতি আহ্বান জানান। ঢাকা বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের বৃত্তি প্রদান করায় উপাচার্য হাজী আওলাদ হোসেন ফাউন্ডেশনকে ধন্যবাদ জানান।

বৃত্তিপ্রাপ্ত ছাত্র-ছাত্রীরা হলেন- মিসবাহ্ উদ্দিন, ইসরাফিল হোসেন, সুরাইয়া আহম্মেদ শরিফা, মো: রুবেল মিয়া, আল মামুন, মো: সাদ্দাম হোসাইন, মো: এমরান হোসেন, ফারুক মিয়া, মো: আবু জুবায়ের খান, মো: আল আমিন, কাজী আরিফ, প্রজ্ঞা লাবনী, আবদুল্লাহ আল মামুন, মো: রইছ উদ্দীন, মো: খাদিমুল বাশার, সাবিনা বেগম, মো: হাছিনুর জামান, অলিভিয়া, মো: ফখরুল ইসলাম, জাহাঙ্গীর আলম, মো: নূরে আলম জিকু এবং জেসমিন আক্তার রোমানা।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on whatsapp
Share on telegram
Share on pocket

এরকম আরও নিউজ