২০ পদে ইউএস-বাংলা এয়ারলাইন্সে নিয়োগ বিজ্ঞপ্তি

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বেসরকারি বিমান পরিবহন সংস্থা ইউএস-বাংলা এয়ারলাইন্স। ‘জুনিয়র এক্সিকিউটিভ বা এক্সিকিউটিভ—কাউন্টার সেলস’ পদে ১০ জন এবং ‘জুনিয়র এক্সিকিউটিভ বা এক্সিকিউটিভ—সেলস অ্যান্ড মার্কেটিং’ পদে ১০ জনসহ মোট ২০ জনকে এই নিয়োগ দেওয়া হবে।

যোগ্যতা

বিজ্ঞপ্তিতে উভয় পদের জন্য একই যোগ্যতা চাওয়া হয়েছে। যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে স্নাতক বা স্নাতকোত্তর পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। সংশ্লিষ্ট ক্ষেত্রে এক থেকে দুই বছরের অভিজ্ঞতা থাকতে হবে। সেলস সম্পর্কিত সফটওয়্যার (জিডিএস সিস্টেম, জেনিথ, গ্যালিলিও) সম্পর্কে ধারণা ধাকতে হবে। এ ছাড়া ইংরেজি ভাষায় পারদর্শী হতে হবে।

আবেদন প্রক্রিয়া

বিডিজবস ডটকমের মাধ্যমে অনলাইনে আবেদন করা যাবে। পাশাপাশি ‘[email protected]’ ঠিকানায় জীবনবৃত্তান্ত ই-মেইল করার মাধ্যমে আবেদন করার সুযোগ থাকছে। এ ছাড়া প্রার্থীরা সম্প্রতি তোলা এক কপি পাসপোর্ট সাইজের ছবিসহ জীবনবৃত্তান্ত ডাকযোগে পাঠিয়ে আবেদন করতে পারবেন। আবেদন করার ঠিকানা ‘হিউম্যান রিসোর্সেস ডিপার্টমেন্ট, ইউএস-বাংলা এয়ারলাইন্স, ৭৭ সোহরাওয়ার্দী এভিনিউ, বারিধারা ডিপ্লোম্যাটিক জোন, ঢাকা-১২১২’। আবেদন করা যাবে ১৮ মার্চ, ২০১৭ পর্যন্ত।

সূত্র : বিডিজবস ডটকম

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on whatsapp
Share on telegram
Share on pocket

এরকম আরও নিউজ