২০১৩ সালের ৪র্থ বর্ষের অনার্স পরীক্ষা পিছিয়েছে

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৩ সালের ৪র্থ বর্ষ অনার্স পরীক্ষা পিছিয়েছে। পুনঃনির্ধারিত সময়সূচী অনুযায়ী ২৫ জুনের পরিবর্তে আগামী ১১ জুলাই থেকে পরীক্ষা শুরু হবে। পরীক্ষার পুনঃনির্ধারিত সময়সূচী বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (www.nu.edu.bd/) প্রকাশ করা হয়েছে।

জাতীয়-বিশ্ববিদ্যালয়

জাতীয় বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ, তথ্য ও পরামর্শ দফতরের পরিচালক (ভারপ্রাপ্ত) মোঃ ফয়জুল করিম সংবাদ বিজ্ঞপ্তিতে জানান, সেশন জট নিরসনে জাতীয় বিশ্ববিদ্যালয় কর্তৃক ঘোষিত ক্রাশ প্রোগ্রাম অনুযায়ী ভর্তি, ক্লাস, পরীক্ষা এবং ফল প্রকাশ করা হচ্ছে।  সে অনুযায়ী সম্প্রতি ৩য় বর্ষ অনার্স/২০১৩ এবং ৪র্থ বর্ষ অনার্স/২০১৩ পরীক্ষার সময়সূচী ঘোষণা করা হয়।

ঘোষিত ৪র্থ বর্ষ অনার্স পরীক্ষার সময়সূচী সম্পর্কে শিক্ষার্থীদের আবেদনের প্রেক্ষিতে পর্যালোচনা করে দেখা যায়, ৪র্থ বর্ষের যেসব পরীক্ষার্থী ৩য় বর্ষের মান-উন্নয়ন পরীক্ষায় অংশ নেবে তাদের কয়েকটি পরীক্ষা বিরতি ছাড়াই দিতে হবে।  পরীক্ষার্থীদের কথা বিবেচনা করে কর্তৃপক্ষ ২০১৩ সালের ৪র্থ বর্ষ অনার্স পরীক্ষা ২৫ জুনের পরিবর্তে ১১ জুলাই থেকে শুরুর সিদ্ধান্ত গ্রহণ করেছে।

সে অনুযায়ী ২০১৩ সালের ৪র্থ বর্ষ অনার্স পরীক্ষার পুনঃনির্ধারিত সময়সূচী বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (www.nu.edu.bd/) প্রকাশ করা হয়েছে।  পুনঃনির্ধারিত সময়সূচী অনুযায়ী শিক্ষার্থীরা যথারীতি পরীক্ষায় অংশ গ্রহণ করবে।  ক্রাশ প্রোগ্রাম বাস্তবায়নের লক্ষ্যে এ পুনঃনির্ধারিত সময়সূচীর আর কোন পরিবর্তন করা হবে না।

এছাড়া ক্রাশ প্রোগাম অনুযায়ী বিশ্ববিদ্যালয়ের অধীনে পরবর্তীতে অনুষ্ঠিতব্য সকল পরীক্ষা নির্ধারিত সময়েই অনুষ্ঠিত হবে। সে অনুযায়ী সংশ্লিষ্ট অধ্যক্ষ, শিক্ষক, শিক্ষার্থী এবং সংশ্লিষ্ট সকলকে প্রস্তুতি গ্রহণের জন্য কর্তৃপক্ষ আহ্বান জানিয়েছে। সেই সঙ্গে ঘোষিত ক্রাশ প্রোগ্রাম সফল করতে সকলের সহযোগিতা কামনা করেছে।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on whatsapp
Share on telegram
Share on pocket

এরকম আরও নিউজ