২০১২-১৩ শিক্ষাবর্ষের মাস্টার্স শেষবর্ষ ভর্তির ২য় রিলিজ স্লিপের ফলাফল

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১২-১৩ শিক্ষাবর্ষের স্নাতকোত্তর শেষবর্ষ (নিয়মিত) ভর্তি কার্যক্রমে ২য় রিলিজ স্লিপের মেধা তালিকা ৩০ আগস্ট ২০১৫ তারিখ প্রকাশিত হবে। ওইদিন প্রথমে এসএমএস এ তারপর অনলাইনে এই ফলাফল প্রকাশ করা হবে। ফলাফল প্রকাশের পর ৩১ আগস্ট থেকে ৭ সেপ্টেম্বর পর্যন্ত অনলাইনে ভর্তি ফরম পূরণ করে সংশ্লিষ্ট কলেজে ভর্তি কার্যক্রম চলবে।

জাতীয়-বিশ্ববিদ্যালয়

রিলিজ স্লিপের ভর্তি কার্যক্রম শেষ হলে পরবর্তীতে আর কোন মেধা তালিকা প্রকাশ করা হবে না অর্থাৎ ২০১২-১৩ শিক্ষাবর্ষের স্নাতকোত্তর শেষবর্ষ (নিয়মিত) ভর্তি কার্যক্রমে ভর্তির কার্যক্রম সম্পন হয়েছে বলে বিবেচিত হবে বলেও জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভর্তি বিষয়ক ওয়েবসাইটে ২৭ আগস্ট প্রকাশিত এক বিজ্ঞপ্তিতে অবহিত করা হয়েছে।

এই পোস্টে আমি উক্ত ফলাফল দেখার সকল পদ্ধতিসহ ফলাফল পাওয়ার পরবর্তী করণীয় বিষয়গুলো আপনাদের সাথে শেয়ার করবো।

এসএমএস এর মাধ্যমে ফলাফল দেখবেন যেভাবেঃ
জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১২-১৩ শিক্ষাবর্ষের স্নাতকোত্তর শেষবর্ষ (নিয়মিত) ভর্তি কার্যক্রমে ২য় রিলিজ স্লিপের মেধা তালিকা প্রথমে এসএমএস এর মাধ্যমে প্রকাশ করা হবে। ৩০ আগস্ট ২০১৫ বিকেল ৪ টার পর উক্ত ফলাফল এসএসএস পদ্ধতিতে প্রকাশ করা হবে। এসএমএস এর মাধ্যমে ফলাফল দেখার নিয়ম নিচে দেওয়া হলোঃ

যেকোন মোবাইল এর মেসেজ অপশনে গিয়ে লিখুনঃ

NU<space>ATMF<space>Roll No

এরপর পাঠিয়ে দিন ১৬২২২ নম্বরে।

অনলাইনে ফলাফল দেখবেন যেভাবেঃ

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১২-১৩ শিক্ষাবর্ষের স্নাতকোত্তর শেষবর্ষ (নিয়মিত) ভর্তি কার্যক্রমে ২য় রিলিজ স্লিপের মেধা তালিকা ৩০ আগস্ট রাত ৯ টার পর প্রকাশ করা হবে। উক্ত ফলাফল জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভর্তি বিষয়ক ওয়েবসাটে ফরমে আপনার ভর্তির আবেদনপত্রে প্রাপ্ত রোল নম্বর ও পিন নম্বর দিয়ে লগিন করেও দেখতে পাবেন।

রেজাল্ট দেখতে ক্লিক করুন

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on whatsapp
Share on telegram
Share on pocket

এরকম আরও নিউজ