১৪ নভেম্বর রুয়েটে ভর্তি পরীক্ষা

রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) ২০১৫-১৬ শিক্ষাবর্ষে ১ম বর্ষ স্নাতক কোর্সের ভর্তি পরীক্ষা ১৪ নভেম্বর অনুষ্ঠিত হবে। শনিবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

Ruet

বিজ্ঞপ্তিতে বলা হয়, এবারের পরীক্ষায় ১২টি বিভাগে সর্বমোট ৮১৫টি আসনে ছাত্র-ছাত্রী ভর্তি করা হবে। ভর্তি পরীক্ষা সংক্রান্ত তথ্য রুয়েটের প্রশাসনিক ভবনের নোটিশ বোর্ডে অথবা রুয়েটের ওয়েবসাইট www.ruet.ac.bd এ পাওয়া যাবে।

এ ছাড়াও ভর্তি সংক্রান্ত যে কোন তথ্য জানার জন্য অফিস সময়ে (সকাল ৯টা থেকে বিকাল ৫টা) ০১৫৫৫৫৫৫০২১ ও ০১৫৫৫৫৫৫০২২ নম্বরে যোগাযোগ করা যাবে।

পরীক্ষায় অংশগ্রহণের জন্য প্রার্থীদের তালিকা ২৮ অক্টোবর রুয়েটের প্রশাসনিক ভবনের নোটিশ বোর্ডে ও www.ruet.ac.bd ওয়েবসাইটে প্রকাশ করা হবে।

ভর্তি পরীক্ষায় আবেদনের নিয়মাবলি : রুয়েটের ১ম বর্ষ ভর্তি পরীক্ষায় অংশ নিতে আগ্রহী শিক্ষার্থীরা ৪ অক্টোবর থেকে ১৭ অক্টোবর বিকাল ৫টা পর্যন্ত টেলিটক প্রিপেইড নাম্বার থেকে এসএমএস’র মাধ্যমে রেজিস্ট্রেশন করতে পারবে। তবে GCE ‘O’  ও ‘A’ level এবং বিদেশি শিক্ষা প্রতিষ্ঠান থেকে পাশ করা ছাত্র-ছাত্রীদের বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট থেকে ডাউনলোড করা আবেদনপত্র পূরণ করে ‘ক’ গ্রুপের জন্য ৭০০ টাকার এবং ‘খ’ গ্রুপের জন্য

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on whatsapp
Share on telegram
Share on pocket

এরকম আরও নিউজ