১৪ নভেম্বর রুয়েটে ভর্তি পরীক্ষা

রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) ২০১৫-১৬ শিক্ষাবর্ষে ১ম বর্ষ স্নাতক কোর্সের ভর্তি পরীক্ষা ১৪ নভেম্বর অনুষ্ঠিত হবে। শনিবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

Ruet

বিজ্ঞপ্তিতে বলা হয়, এবারের পরীক্ষায় ১২টি বিভাগে সর্বমোট ৮১৫টি আসনে ছাত্র-ছাত্রী ভর্তি করা হবে। ভর্তি পরীক্ষা সংক্রান্ত তথ্য রুয়েটের প্রশাসনিক ভবনের নোটিশ বোর্ডে অথবা রুয়েটের ওয়েবসাইট www.ruet.ac.bd এ পাওয়া যাবে।

এ ছাড়াও ভর্তি সংক্রান্ত যে কোন তথ্য জানার জন্য অফিস সময়ে (সকাল ৯টা থেকে বিকাল ৫টা) ০১৫৫৫৫৫৫০২১ ও ০১৫৫৫৫৫৫০২২ নম্বরে যোগাযোগ করা যাবে।

পরীক্ষায় অংশগ্রহণের জন্য প্রার্থীদের তালিকা ২৮ অক্টোবর রুয়েটের প্রশাসনিক ভবনের নোটিশ বোর্ডে ও www.ruet.ac.bd ওয়েবসাইটে প্রকাশ করা হবে।

ভর্তি পরীক্ষায় আবেদনের নিয়মাবলি : রুয়েটের ১ম বর্ষ ভর্তি পরীক্ষায় অংশ নিতে আগ্রহী শিক্ষার্থীরা ৪ অক্টোবর থেকে ১৭ অক্টোবর বিকাল ৫টা পর্যন্ত টেলিটক প্রিপেইড নাম্বার থেকে এসএমএস’র মাধ্যমে রেজিস্ট্রেশন করতে পারবে। তবে GCE ‘O’  ও ‘A’ level এবং বিদেশি শিক্ষা প্রতিষ্ঠান থেকে পাশ করা ছাত্র-ছাত্রীদের বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট থেকে ডাউনলোড করা আবেদনপত্র পূরণ করে ‘ক’ গ্রুপের জন্য ৭০০ টাকার এবং ‘খ’ গ্রুপের জন্য

হোম পরীক্ষা চাকুরী উচ্চশিক্ষা