স্নাতক পাসেই ব্র্যাক ব্যাংকে কাজের সুযোগ

অফিসার পদে ব্র্যাক ব্যাংক লিমিটেড-এ নিয়োগ বিজ্ঞপ্তি

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ব্র্যাক ব্যাংক। ব্যাংকটি অ্যাসোসিয়েট রিলেশনশিপ ম্যানেজার/সিনিয়র রিলেশনশিপ ম্যানেজার, প্রিমিয়াম ব্যাংকিং এবং অ্যাসোসিয়েট ম্যানেজার/ম্যানেজার, ইনফরমেশন সিস্টেমস অ্যান্ড ভিজিলেন্স অডিট পদে নিয়োগ দেবে। তবে কতজনকে নিয়োগ দেওয়া হবে, সেটি উল্লেখ করা হয়নি। পদগুলোতে পুরুষ ও মহিলা উভয়েই আবেদন করতে পারবেন।

পদের নাম:
অ্যাসোসিয়েট রিলেশনশিপ ম্যানেজার/সিনিয়র রিলেশনশিপ ম্যানেজার, প্রিমিয়াম ব্যাংকিং এবং অ্যাসোসিয়েট ম্যানেজার/ম্যানেজার, ইনফরমেশন সিস্টেমস অ্যান্ড ভিজিলেন্স অডিট

যোগ্যতা:
অ্যাসোসিয়েট রিলেশনশিপ ম্যানেজার/সিনিয়র রিলেশনশিপ ম্যানেজার, প্রিমিয়াম ব্যাংকিং যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে ব্যবসায় প্রশাসন/ব্যাংকিং অ্যান্ড ফাইন্যান্স/মার্কেটিং/ম্যানেজমেন্ট স্নাতক/স্নাতকোত্তর উত্তীর্ণরা আবেদন করতে পারবেন। সংশ্লিষ্ট ক্ষেত্রে তিন থেকে ছয় বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। নির্বাচিত প্রার্থীদের ঢাকায় নিয়োগ দেওয়া হবে। নিয়োগপ্রাপ্তদের আলোচনা সাপেক্ষে বেতন দেওয়া হবে। আবেদন করা যাবে ১৪ অক্টোবর, ২০১৭ পর্যন্ত।

অ্যাসোসিয়েট ম্যানেজার/ম্যানেজার, ইনফরমেশন সিস্টেমস অ্যান্ড ভিজিলেন্স অডিট

যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং/কম্পিউটার সায়েন্স/সমমান বিষয়ে বিএসসি/এমএসসি উত্তীর্ণরা আবেদন করতে পারবেন।

সংশ্লিষ্ট ক্ষেত্রে তিন থেকে ছয় বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। নির্বাচিত প্রার্থীদের ঢাকায় নিয়োগ দেওয়া হবে। আবেদন করা যাবে ১৫ অক্টোবর, ২০১৭ পর্যন্ত।

আবেদন প্রক্রিয়া: অনলাইনে বিডিজবস ডটকমের মাধ্যমে আবেদন করা যাবে।

সূত্র : বিডিজবস ডটকম

আবেদন করতে ক্লি করুনঃ

অ্যাসোসিয়েট রিলেশনশিপ ম্যানেজার

অ্যাসোসিয়েট ম্যানেজার/ম্যানেজার

 

 

Advertisements

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন