সময় বাড়লো জাতীয় বিশ্ববিদ্যালয়ের মাস্টার্স শেষবর্ষের ভর্তির

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১১-২০১২ শিক্ষাবর্ষে স্নাতকোত্তর শেষবর্ষ (নিয়মিত) ভর্তি কার্যক্রমের বিষয়ওয়ারী মেধাভিত্তিক ফলাফল ২২ অক্টোবর প্রকাশিত হয়েছে। উক্ত ভর্তি কার্যক্রমে মেধা তালিকায় স্থান প্রাপ্ত শিক্ষার্থীদের চূড়ান্ত আবেদন ফরম পূরণ ও সংশ্লিষ্ট কলেজ কর্তৃক নিশ্চয়নের সুবিধার্থে সময়সীমা বৃদ্ধি করেছে জাতীয় বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। রোববার বিশ্ববিদ্যালয়ের স্নাতকোত্তর শিক্ষা, প্রশিক্ষণ ও গবেষণা কেন্দ্রের ডীন (ভারপ্রাপ্ত) প্রফেসর ড. মোঃ আনোয়ার হোসেন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই সময়বৃদ্ধির কথা জানানো হয়।
জাতীয়-বিশ্ববিদ্যালয়

নতুন সময়সূচি অনুযায়ী মেধাতালিকায় স্থানপ্রাপ্ত শিক্ষার্থীদের অনলাইনে চূড়ান্ত ভর্তি ফরম পূরণ করে সংশ্লিষ্ট কলেজ জমা দেয়ার সময়সীমা ৬ নভেম্বর থেকে ৯ নভেম্বর পর্যন্ত। সংশ্লিষ্ট কলেজ কর্তৃক মেধাতালিকায় স্থানপ্রাপ্ত শিক্ষার্থীদের ভর্তি নিশ্চয়নের সময়সীমা ৬ নভেম্বর থেকে ১০ নভেম্বর পর্যন্ত।

সংশ্লিষ্ট কলেজ নিশ্চয়নকৃত শিক্ষার্থীদের বিষয়ওয়ারী তালিকাসহ ভর্তি ফি (ভর্তি নির্দেশিকার ৯ নং অনুচ্ছেদ অনুযায়ী) “রেজিস্ট্রার” জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনুকুলে ডি.ডি. করে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ডীন, স্নাতকোত্তর শিক্ষা, প্রশিক্ষণ ও গবেষণা কেন্দ্রে জমা দেয়ার শেষ তারিখ ১২ নভেম্বর।

সংশ্লিষ্ট কলেজ কর্তৃপক্ষকে ইষধহশ ফধঃধ ঊহঃৎু ঋড়ৎস এ প্রাথমিক আবেদনকারীদের চূড়ান্ত ভর্তির পূর্বে সকল তথ্য (সার্টিফিকেট ও মার্কশীট অনুযায়ী) যাচাই করে নিশ্চয়ন করার জন্য অনুরোধ জানিয়েছে জাতীয় বিশ্ববিদ্যালয়। কোন আবেদনকারীর তথ্যে অসংগতি পাওয়া গেলে তার আবেদন ফরমটি নিশ্চয়ন না করে অবিলম্বে ডীন, স্নাতকোত্তর শিক্ষা, প্রশিক্ষণ ও গবেষণা কেন্দ্র বরাবর জানাতে হবে বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

সংগৃহিত

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on whatsapp
Share on telegram
Share on pocket

এরকম আরও নিউজ