রুয়েটে অ্যাকাউন্টস অটোমেশন সফ্টওয়ার উদ্বোধন

রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (রুয়েট) অ্যাকাউন্টস অটোমেশন ম্যানেজমেন্ট সিস্টেম স্যালারি বিলিং সফ্টওয়ার উদ্বোধন করা হয়েছে।
বুধবার সকাল সাড়ে ১০টায় প্রশাসনিক ভবনে প্রধান অতিথি হিসেবে এ সফ্টওয়ারের উদ্বোধন করেন ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোহা. রফিকুল আলম বেগ। অনুষ্ঠানে ভারপ্রাপ্ত রেজিস্ট্রার প্রফেসর ড. মোশররাফ হোসেন, পুরকৌশল অনুষদের ডিন প্রফেসর ড. আব্দুল আলীম, ইলেকট্রিক্যাল অ্যান্ড কম্পিউটার ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন প্রফেসর ড. এসএম আব্দুর রাজ্জাক, যন্ত্রকৌশল অনুষদের ডিন প্রফেসর ড. শামীমুর রহমান, অ্যাপলাইড সায়েন্স অ্যান্ড হিউম্যানিটজ অনুষদের ডিন প্রফেসর ড. মো. আশরাফুল ইসলাম, ছাত্রকল্যাণ পরিচালক প্রফেসর ড. এনএইচএম কামরুজ্জামান সরকার, পরিচালক (গবেষণা ও সম্প্রসারণ) প্রফেসর ড. রফিকুল ইসলাম শেখসহ বিভিন্ন বিভাগ এবং শাখা প্রধানগণ উপস্থিত ছিলেন।
স্বাগত বক্তব্য রাখেন কম্পোট্রলার নাজিমউদ্দীন আহমেদ। প্রধান অতিথি বলেন, রুয়েটের বিভিন্ন গুরুত্বপূর্ণ শাখা ও দফতরকে পর্যায়ক্রমে অটোমেশন সফ্টওয়ারের আওতায় আনা হবে। এর অংশ হিসেবে হিসাব শাখায় উদ্বোধন করা হলো অ্যাকাউন্টস অটোমেশন ম্যানেজমেন্ট সিস্টেম স্যালারি বিলিং সফ্টওয়ার। এর ফলে রুয়েটে কর্মরত শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীরা তাদের মাসিক বেতন ও অন্যান্য ভাতাদি প্রতিমাসে স্বয়ংক্রিয়ভাবে জানতে পারবেন এবং ই-মেইলের মাধ্যমে সবার কাছে চলে যাবে। তিনি আরও বলেন, পর্যায়ক্রমে রুয়েটের কেন্দ্রীয় লাইব্রেরি, কেন্দ্রীয় কম্পিউটার সেন্টার, ট্রান্সপোর্ট শাখা এবং সংস্থাপন শাখায় অটোমেশন সফট্ওয়ার চালু করা হবে।
Advertisements

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন