রাজউক উত্তরা মডেল কলেজের স্কুল শাখার ভর্তি বিজ্ঞপ্তি প্রকাশ!

রাজউক উত্তরা মডেল কলেজের ষষ্ঠ থেকে নবম শ্রেণিতে ভর্তির জন্য ভর্তি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে আজ (শুক্রবার)। ১৪ নভেম্বর (শনিবার) থেকে ৪ ডিসেম্বর (শুক্রবার) পর্যন্ত অনলাইনে আবেদন করা যাবে। বিদ্যালয় সূত্রে এ তথ্য জানা গেছে।

20130624055500

ভর্তি বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, প্রতিষ্ঠানের www.rajukcollege.edu.bd ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে ফরম পূরণ করতে হবে। এ জন্য বিকাশ অ্যাকাউন্ট ০১৭১৪০৩৪৪১ নম্বরের মাধ্যমে ২২৫ টাকা পরিশোধ করতে হবে। ষষ্ঠ শ্রেণির প্রভাতি শাখায় বাংলা মাধ্যমে ১৩ ডিসেম্বর, ইংরেজি মাধ্যমে ১৪ ডিসেম্বর এবং দিবা শাখায় বাংলা মাধ্যমে ১৫ ডিসেম্বর ও ইংরেজি মাধ্যমে ১৭ ডিসেম্বর সকাল ১০টায় ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

সপ্তম শ্রেণি (দিবা) বাংলা মাধ্যমে ও ইংরেজি মাধ্যমে ১৭ ডিসেম্বর বিকেল ২টা ৩০ মিনিটে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। অষ্টম শ্রেণি (দিবা) বাংলা ১৭ ডিসেম্বর বিকাল ২টা ৩০ মিনিটে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। জেএসসি ও জেডিসি পরীক্ষার ফল প্রকাশের পরে নবম শ্রেণির ভর্তি কার্যক্রম শুরু হবে।

একজন শিক্ষার্থী একাধিক শাখা ও বাংলা-ইংরেজি মাধ্যমে আবেদন করতে পারবে। ষষ্ঠ থেকে অষ্টম শ্রেণির ভর্তিতে বাংলা-৩০ নম্বর, ইংরোজি ৩০ নম্বর, গণিত ৪০ নম্বরের পরীক্ষা অনষ্ঠিত হবে।

সূত্র: জাগো নিউজ টিয়েন্টিফোর ডট কম

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on whatsapp
Share on telegram
Share on pocket

এরকম আরও নিউজ