ভূমি মন্ত্রণালয়ে একাধিক পদে নিয়োগ

Share on facebook
Share on twitter
Share on pocket
Share on email
Share on print

ভূমি মন্ত্রণালয়ের নির্দেশনা অনুযায়ী পঞ্চগড় জেলা প্রশাসকের কার্যালয়ের রাজস্ব প্রশাসন অফিসগুলোয় জনবল নিয়োগ দেবে পঞ্চগড় জেলা প্রশাসক। বিজ্ঞপ্তি অনুযায়ী ‌‌’নাজির কাম ক্যাশিয়ার’ পদে চারজন, মিউটেশন কাম ‘সার্টিফিকেট সহকারী’ পদে তিনজন, ‘সার্টিফিকেট পেশকার’ পদে দুজন, ‘সার্টিফিকেট সহকারী’ পদে দুজন, ‘ক্রেডিট চেকিং কাম সায়রাত সহকারী’ পদে চারজন এবং ‘অফিস সহায়ক’ পদে আটজনসহ মোট ২৩ জনকে নিয়োগ দেওয়া হবে।

যোগ্যতা

প্রকাশিত বিজ্ঞপ্তি অনুযায়ী  অফিস সহায়ক পদ ছাড়া সব পদের জন্য কোনো স্বীকৃত শিক্ষা বোর্ড থেকে উচ্চ মাধ্যমিক বা সমমানের পরীক্ষা পাস হতে হবে। অফিস সহায়ক পদের জন্য অষ্টম শ্রেণি পাস হতে হবে। এ ছাড়া ওই পদগুলোয় শুধু পঞ্চগড় জেলার স্থায়ী বাসিন্দাদের চাকরির জন্য আবেদন করতে বলা হয়েছে।

বয়স

প্রার্থীদের বয়স ১১ জুন ২০১৭ তারিখের মধ্যে ১৮ থেকে ৩০ বছর হতে হবে। তবে মুক্তিযোদ্ধা এবং  প্রতিবন্ধী প্রার্থীদের ক্ষেত্রে বয়সসীমা ৩২ বছর পর্যন্ত।

বেতন

অফিস সহায়ক পদে আট হাজার ২৫০ থেকে ২০ হাজার ১০ টাকা এবং বাকি সব পদে জন্য নয় হাজার ৩০০ থেকে শুরু করে ২২ হাজার ৪৯০ টাকা পর্যন্ত বেতন (সর্বসাকল্যে) নির্ধারণ করা হয়েছে।

আবেদন প্রক্রিয়া

বিজ্ঞপ্তিতে উল্লেখিত প্রয়োজনীয় কাগজপত্রসহ প্রার্থীদের আবেদনপত্র আগামী ১১ জুলাই, ২০১৭ তারিখের মধ্যে ‘জেলা প্রশাসক ও সভাপতি, জেলা বাছাই কমিটি, পঞ্চগড়’ এই ঠিকানায় ডাকযোগে পাঠাতে হবে।

ভূমি মন্ত্রণালয়ে একাধিক পদে নিয়োগ

সূত্র : পঞ্চগড় জেলা প্রশাসকের কার্যালয়ের ওয়েবসাইট

www.panchagarh.gov.bd

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on pocket
Pocket
Share on email
Email
Share on print
Print

Related Posts

সাম্প্রতিক খবর

Close Menu