ভিকারুননিসায় ভর্তির আবেদন শুরু

রাজধানীর ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজে ২০১৬ শিক্ষাবর্ষে প্রথম শ্রেণিতে ভর্তির আবেদন গ্রহণ শুরু হয়েছে ১০ নভেম্বর থেকে। ২০ নভেম্বর রাত ১১টা ৫৯ মিনিট পর্যন্ত অনলাইনে (www. vnsc. edu. bd) আবেদন করা যাবে।

viqarunnisa-noonসম্প্রতি শিক্ষাপ্রতিষ্ঠানটির ওয়েবসাইটে ভর্তি সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। এতে বলা হয়, যাদের জন্ম ২০০৯ সালের ১ জানুয়ারি থেকে ৩১ ডিসেম্বরের মধ্যে কেবল তারাই আবেদন করতে পারবে। আবেদনের পর সরকারি নীতিমালা অনুযায়ী লটারির মাধ্যমে ভর্তিযোগ্য প্রার্থী নির্বাচন করা হবে।

আবেদন ফরমের সঙ্গে প্রার্থীর জন্ম নিবন্ধন ও বাসস্থানের বিদ্যুৎ বিলের সত্যায়িত কপি জমা দিতে হবে। একজন প্রার্থী বাংলা অথবা ইংরেজি মাধ্যমের যেকোনো একটি শাখায় একটি পালার (প্রভাতি বা দিবা) জন্য আবেদন করতে পারবে। প্রার্থীর সদ্য তোলা পাসপোর্ট আকৃতির ছবিও আবেদনপত্রের সঙ্গে দিতে হবে। আবেদন ফি (২০৫ টাকা) দিতে হবে বিকাশের মাধ্যমে।

বিজ্ঞপ্তিতে মুক্তিযোদ্ধা, বোন, কলোনি (শুধু আজিমপুর শাখার জন্য), প্রতিবন্ধী ও শিক্ষা মন্ত্রণালয় কোটার কথা উল্লেখ করা হলেও সম্প্রতি সরকার ঘোষিত ৪০ শতাংশ এলাকার কোটার কথা উল্লেখ করা হয়নি।

সূত্র: লেখাপড়া24.কম

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on whatsapp
Share on telegram
Share on pocket

এরকম আরও নিউজ

আলোচনায় অংশগ্রহণ করুন