ভিকারুননিসায় প্রথম শ্রেণিতে ভর্তি বিজ্ঞপ্তি!

রাজধানীতে ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের প্রথম শ্রেণিতে ভর্তি বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। রোববার সকালে রাজধানীর বেইলি রোডের বিদ্যালয়ের মূল ক্যাম্পাসের নোটিশ বোর্ডে এ সংক্রান্ত একটি বিজ্ঞপ্তি টানানো হয়েছে। এছাড়া বার্ষিক পরীক্ষার ফল প্রকাশের পর শুন্য আসন নির্ধারণ করে অন্যান্য শ্রেণিতে ভর্তি বিজ্ঞপ্তি প্রকাশ করা হবে বলে বিদ্যালয় সূত্র জানিয়েছে।

vnsc1

ভর্তি বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, আগামী ১০ নভেম্বর মঙ্গলবার সকাল ১০টা থেকে ২০ নভেম্বর শুক্রবার রাত ১১টা ৫৯ মিনিট পর্যন্ত বিদ্যালয়ের ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে আবেদন করা যাবে। ২০০৯ সালে যাদের জন্ম তারাই কেবল আবেদন করতে পারবেন।

এছাড়া একজন ছাত্রী বিদ্যালয়ের যে কোন শাখা ক্যাম্পাসের একটি মাত্র শিফটে আবেদন করতে পারবে। একাধিক শাখা ক্যাম্পাসে আবেদন করা যাবে না। এবার ভর্তি আবেদন ফরমের মূল্য নির্ধারণ করা হয়েছে ২শ` টাকা এবং সেবা প্রদানের জন্য আরও ৫ টাকা যোগ করে মোট ২০৫ টাকা বিকাশের মাধ্যমে পরিশোধ করতে হবে।

ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোছা. সুফিয়া খাতুন জাগো নিউজকে বলেন, প্রথম শ্রেণিতে ভর্তি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। যারা ভর্তি হতে আগ্রহী তাদের অনলাইনে আবেদন করতে হবে। বার্ষিক পরীক্ষার ফল প্রকাশের পরে অন্যান্য শ্রেণির শুন্য আসন নির্ধারণ শেষে ভর্তি বিজ্ঞপ্তি প্রকাশ করা হবে।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on whatsapp
Share on telegram
Share on pocket

এরকম আরও নিউজ