ব্রিটিশ কাউন্সিলে বাংলাদেশিদের চাকরির সুযোগ

যুক্তরাজ্যভিত্তিক শিক্ষা ও সাংস্কৃতিক প্রতিষ্ঠান ব্রিটিশ কাউন্সিল বিভিন্ন পদে জনবল নিয়োগ দেবে।

M_8

পদের নাম : বিজনেস ডেভেলপমেন্ট কো-অর্ডিনেটর, এক্সামিনেশন
যোগ্যতা : ব্যবসায় প্রশাসন থেকে স্নাতক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন পদটিতে। এ ছাড়া প্রার্থীদের সংশ্লিষ্ট কাজে ন্যূনতম দুই বছর অভিজ্ঞতা থাকতে হবে। প্রার্থীদের ইংরেজি ও বাংলা যোগাযোগে দক্ষ ও কম্পিউটার চালনায় অভিজ্ঞ হতে হবে।

পদের নাম : কাস্টমার সার্ভিস ম্যানেজার
যোগ্যতা : যেকোনো বিষয় থেকে স্নাতক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। প্রার্থীদের সংশ্লিষ্ট কাজে ন্যূনতম তিন বছর কাজের অভিজ্ঞতাসহ কম্পিউটার চালনা ও সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে কাজের অভিজ্ঞতা থাকতে হবে। পাশাপাশি আবেদনকারীদের ইংরেজি ও বাংলা যোগাযোগে দক্ষ হতে হবে।

পদের নাম : এক্সামিনেশন সার্ভিস অফিসার (আইইএলটিএস)
যোগ্যতা : যেকোনো বিষয় থেকে স্নাতক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন পদটিতে। আবেদনকারীদের সংশ্লিষ্ট কাজে ন্যূনতম দুই বছরের অভিজ্ঞতা থাকতে হবে। প্রার্থীদের ইংরেজি ও বাংলা যোগাযোগে দক্ষ ও কম্পিউটার চালনায় অভিজ্ঞ হতে হবে।

পদের নাম : এক্সামিনেশন সার্ভিস অফিসার (টেস্ট ডে অপারেশনস)
যোগ্যতা : যেকোনো বিষয় থেকে স্নাতক পাস ও সংশ্লিষ্ট কাজে ন্যূনতম দুই বছরের অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীরা আবেদন করতে পারবেন পদটিতে। প্রার্থীদের ইংরেজি ও বাংলা যোগাযোগে দক্ষ ও কম্পিউটার চালনায় অভিজ্ঞ হতে হবে। এসব যোগ্যতা ছাড়াও প্রার্থীদের পরিকল্পনা, সংগঠন ও মানবসম্পদ ব্যবস্থাপনায় দক্ষতা প্রয়োজন হবে।

পদের নাম : প্রজেক্ট অফিসার
যোগ্যতা : ব্যবসায় প্রশাসন, অর্থনীতি, ডেভেলপমেন্ট স্টাডিজ অথবা সমাজবিজ্ঞানে স্নাতক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন পদটিতে। পাশাপাশি প্রার্থীদের সংশ্লিষ্ট কাজে তিন বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

পদের নাম : টিচিং সেন্টার কাস্টমার এক্সপেরিয়েন্স এক্সিকিউটিভ
যোগ্যতা : যেকোনো বিষয় থেকে স্নাতক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন পদটিতে। প্রার্থীদের ইংরেজি ও বাংলা যোগাযোগে দক্ষ হতে হবে।

বিস্তারিত : http://www.britishcouncil.org.bd/en/about/jobs এই ঠিকানায়।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on whatsapp
Share on telegram
Share on pocket

এরকম আরও নিউজ