বাংলালিংক, রবি, গ্রামীণফোনে নিয়োগ বিজ্ঞপ্তি!

বাংলালিংক

চাকরি করতে চান বাংলাদেশের টেলিযোগাযোগ প্রতিষ্ঠানগুলোতে? আকর্ষণীয় কর্মপরিবেশ, কর্মীসেবা ও অন্যান্য সুযোগ-সুবিধার দিক দিয়ে এই কর্মক্ষেত্র এখন জনপ্রিয়তার শীর্ষের দিকে।

তাই আগ্রহী হলে আবেদন করতে পারেন বাংলালিংক জোনাল বিজনেস ম্যানেজার পদে। সম্প্রতি এ পদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে তারা। পদটিতে বাংলাদেশের যেকোনো জেলায় নিয়োগ দেওয়া হবে। দেখে নিন বিস্তারিত :

যোগ্যতা
বিএ বা বিবিএ পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। প্রার্থীদের সংশ্লিষ্ট কাজে এক বছরের অভিজ্ঞতাসহ মোট তিন থেকে পাঁচ বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। এ ছাড়া প্রার্থীদের কম্পিউটার জ্ঞান থাকতে হবে।

আবেদন প্রক্রিয়া
পদটিতে ১২ আগস্ট, ২০১৬ তারিখ পর্যন্ত আবেদন করা যাবে বাংলালিংকের ওয়েবসাইটের (বাংলালিংক) মাধ্যমে।

বিস্তারিত জানতে বাংলালিংক প্রকাশিত বিজ্ঞাপনটি দেখুন :

1470812736-bl

 

রবি

আকর্ষণীয় চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে রবি। লিংকডইন ডটকমে প্রকাশিত এক বিজ্ঞাপন অনুযায়ী প্রতিষ্ঠানটির এন্টারপ্রাইজ বিজনেস বিভাগে ‘কি অ্যাকাউন্ট ম্যানেজার’ নিয়োগ দেওয়া হবে। নিয়োগপ্রাপ্তদের কর্মস্থল হবে চট্টগ্রাম জেলায়। দেখে নিন আবেদনের জন্য বিস্তারিত:

যোগ্যতা
স্বনামধন্য দেশি বা বিদেশি বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন পদটিতে। প্রার্থীদের বিটুবি বা বিটুসি কর্মক্ষেত্রে এক থেকে দুই বছর কাজের অভিজ্ঞতা থাকলে প্রাধান্য দেওয়া হবে। তবে এ ধরনের অভিজ্ঞতা না থাকলেও আবেদন করতে পারবেন প্রার্থীরা। এ ছাড়া আবেদনকারীদের কম্পিউটারে দক্ষ হতে হবে।

আবেদন প্রক্রিয়া
পদটির জন্য নিজেকে যোগ্য মনে করলেই প্রার্থীরা সরাসরি লিংকডইন ডটকমের  মাধ্যমে আবেদন করতে পারবেন।

গ্রামীণফোনে চাকরি

অভিজ্ঞতা নাই এমন প্রার্থীদের জন্য নতুন নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে শীর্ষস্থানীয় টেলিযোগাযোগ প্রতিষ্ঠান গ্রামীণফোন। ‘এক্সিকিউটিভ-সোর্সিং অপারেশনস’ পদে স্বল্পমেয়াদের নিয়োগ দেওয়া হবে প্রতিষ্ঠানটিতে। প্রার্থীদের ঢাকার অভ্যন্তরে নিয়োগ পাবেন। দেখে নিন আবেদনের জন্য বিস্তারিত :

যোগ্যতা
যে কোনো বিষয় থেকে স্নাতক বা স্নাতকোত্তর পাস পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। এ ছাড়া প্রার্থীদের কম্পিউটারে দক্ষতা থাকতে হবে। আবেদনকারীদের অবশ্যই স্বতঃপ্রণোদিত, বিশ্লেষণধর্মী ও সৃজনশীল হতে হবে।

আবেদন প্রক্রিয়া
আগ্রহী প্রার্থীরা গ্রামীণফোনের ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে পারবেন। আবেদনপত্র গ্রহণের শেষ তারিখ ১৬ আগস্ট-২০১৬।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on whatsapp
Share on telegram
Share on pocket

এরকম আরও নিউজ