বাংলাদেশ শিপিং করপোরেশন ৪০ জনকে নিয়োগ দেবে

বাংলাদেশ শিপিং করপোরেশন শূন্য পদে সরাসরি নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটি আটটি পদে ৪০ জনকে নিয়োগ দেবে। পদগুলোতে নারী ও পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন।

পদের নাম
সহকারী ব্যাবস্থাপক (প্রশাসন/সংস্থাপন/শেয়ার/সেক্রেটারিয়েট/লাইন অ্যান্ড এজেন্সি/চার্টারিং/কার্গো সুপারভিশন/বীমা ও দাবি/হিসাব/নিরীক্ষা/ফাইন্যান্স/নৌ পরিকল্পনা/মার্কেটিং অ্যান্ড রিসার্চ), সহকারী ব্যবস্থাপক (জাহাজ মেরামত/ট্যাংকার/নৌ পরিকল্পনা/নেভিগেশন), সহকারী ব্যবস্থাপক (শপস), সহকারী ব্যবস্থাপক (ইলেকট্রিক্যাল), সাঁটলিপিকার কাম কম্পিউটার অপারেটর, অ্যাকাউনটেন্ট, অডিটর, উচ্চমান সহকারী ।

যোগ্যতা
সহকারী ব্যবস্থাপক (প্রশাসন/সংস্থাপন/শেয়ার/সেক্রেটারিয়েট/লাইন অ্যান্ড এজেন্সি/চার্টারিং/কার্গো সুপারভিশন/বিমা ও দাবি/হিসাব/নিরীক্ষা/ফাইন্যান্স/নৌ পরিকল্পনা/মার্কেটিং অ্যান্ড রিসার্চ)

পদটিতে ১৪ জনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৩৫ হাজার ৫০০ থেকে ৬৭ হাজার ১০ টাকা।

সহকারী ব্যবস্থাপক (জাহাজ মেরামত/ট্যাংকার/নৌ পরিকল্পনা/নেভিগেশন)
পদটিতে চারজনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৩৫ হাজার ৫০০ থেকে ৬৭ হাজার ১০ টাকা।

সহকারী ব্যবস্থাপক (শপস)
পদটিতে এক জনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৩৫ হাজার ৫০০ থেকে ৬৭ হাজার ১০ টাকা।

সহকারী ব্যবস্থাপক (ইলেকট্রিক্যাল)
পদটিতে একজনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৩৫ হাজার ৫০০ থেকে ৬৭ হাজার ১০ টাকা।

সাঁটলিপিকার কাম কম্পিউটার অপারেটর
পদটিতে চারজনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ১৬ হাজার থেকে ৩৮ হাজার ৬৪০ টাকা।

অ্যাকাউনটেন্ট
পদটিতে চারজনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ১৬ হাজার থেকে ৩৮ হাজার ৬৪০ টাকা।

অডিটর
পদটিতে দুইজনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ১৬ হাজার থেকে ৩৮ হাজার ৬৪০ টাকা।

উচ্চমান সহকারী
পদটিতে ১০ জনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ১১ হাজার ৩০০ থেকে ২৭ হাজার ৩০০ টাকা।

আবেদন প্রক্রিয়া
আগ্রহী প্রার্থীরা অনলাইনে bsc.teletalk.com.bd- এই ঠিকানার মাধ্যমে আবেদন করতে পারবেন।

আবেদনের সময়সীমা
আগামী ৮ ফেব্রুয়ারি, ২০১৮ রাত ১২টা পর্যন্ত আবেদন করা যাবে।

বিস্তারিত জানতে ভিজিট করুন : www.bsc.gov.bd

Leave a Reply