প্রাণ গ্রুপে আকর্ষণীয় পদে চাকরি

দেশের অন্যতম শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান প্রাণ গ্রুপে ম্যানেজার (কিউসি), অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (কমপ্লিয়েনস), অ্যাসিস্ট্যান্ট প্রোডাক্ট ম্যানেজার, ট্রেইনি এক্সিকিউটিভ (অ্যাকাউন্টস ও ভ্যাট), ম্যানেজমেন্ট ট্রেইনি (ব্র্যান্ড), ম্যানেজমেন্ট ট্রেইনি (কোয়ালিটি কন্ট্রোল) পদে নিয়োগ দেওয়া হবে। পদগুলোতে নিয়োগের বিস্তারিত তথ্য :

pran-24-august-2012-_logo

ম্যানেজার (কিউসি)

স্নাতকোত্তর পাস ও সংশ্লিষ্ট কাজে ন্যূনতম পাঁচ থেকে ছয় বছরের অভিজ্ঞতাসম্পন্নরা আবেদন করতে পারবেন এই পদে। এ ছাড়া আবেদনের জন্য প্রার্থীদের কম্পিটারজ্ঞান থাকতে হবে। ম্যানেজার (কিউসি) পদে নিয়োগ দেওয়া হবে গাজীপুর ও নরসিংদী জেলায়। আবেদন করা যাবে ২০ নভেম্বর ২০১৫ তারিখ পর্যন্ত।

অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (কমপ্লিয়েনস)

এমবিএস অথবা এমবিএ ডিগ্রিধারী প্রার্থীরা আবেদন করতে পারবেন এই পদের জন্য। আবেদনকারীদের সংশ্লিষ্ট কাজে ন্যূনতম চার থেকে পাঁচ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। নির্বাচিতদের নিয়োগ দেওয়া হবে গাজীপুর ও নরসিংদী জেলায়। আগ্রহী প্রার্থীরা আবেদন করতে পারবেন  ৩০ নভেম্বর ২০১৫ তারিখের মধ্যে।

অ্যাসিস্ট্যান্ট প্রোডাক্ট ম্যানেজার

ঢাকার অভ্যন্তরে অ্যাসিস্ট্যান্ট প্রোডাক্ট ম্যানেজার পদে ১০ জনকে নিয়োগ দেওয়া হবে। মার্কেটিংয়ে এমবিএ ডিগ্রিধারী ও এক বছরের অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীরা আবেদন করতে পারবেন এই পদে। এমবিএ ফলপ্রত্যাশীদেরও আবেদনের সুযোগ দেওয়া হয়েছে। ২৪ থেকে ৩০ বছর বয়সের আগ্রহী প্রার্থীরা আবেদন করতে পারবেন আগামী ১২ নভেম্বর ২০১৫ তারিখ পর্যন্ত।

ট্রেইনি এক্সিকিউটিভ (অ্যাকাউন্টস ও ভ্যাট)

অ্যাকাউন্টিংয়ে এমবিএস, এমবিএ, এমকম সার্টিফিকেটধারীরা আবেদন করতে পারবেন এই পদের জন্য। আবেদনকারীদের জন্য বয়সসীমা ২৪ থেকে ৩০ বছর পর্যন্ত নির্ধারণ করা হয়েছে। আবেদনের শেষ সময় ২৮ নভেম্বর ২০১৫।

ম্যানেজমেন্ট ট্রেইনি (কোয়ালিটি কন্ট্রোল)

মোট ১২টি পদের জন্য আবেদন করতে পারবেন রসায়ন, ফলিত রসায়ন, বায়ো কেমিস্ট্রি, অণুজীববিজ্ঞান, খাদ্য ও পুষ্টি, খাদ্য প্রকৌশল থেকে স্নাতকোত্তর ডিগ্রিধারীরা। এ ছাড়া আবেদন করতে পারবেন স্নাতকোত্তর ফলপ্রত্যাশীরা। বয়সসীমা ২২ থেকে ৩২ বছর এবং  বাংলাদেশের যেকোনো স্থানে কাজ করতে আগ্রহী প্রার্থীরা আবেদন করতে পারবেন ১২ নভেম্বর ২০১৫ তারিখের মধ্যে।

ম্যানেজমেন্ট ট্রেইনি (ব্র্যান্ড)

পাবলিক বিশ্ববিদ্যালয় থেকে মার্কেটিংয়ে এমবিএ পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন ম্যানেজমেন্ট ট্রেইনি (ব্র্যান্ড) পদে। ঢাকার অভ্যন্তরে কাজ করতে ইচ্ছুক ২৪ থেকে ৩০ বছর বয়সের প্রার্থীরা যোগ্য বিবেচিত হবেন। আবেদনের শেষ তারিখ ১৯ নভেম্বর, ২০১৫।

সব পদের জন্য বেতন, ভাতা ও অন্যান্য সুবিধা আলোচনা সাপেক্ষে নির্ধারণ করা হবে। পদগুলোতে আবেদন করা যাবে বিডিজবস ডটকম-এর মাধ্যমে।

সূত্র: এনটিভিবিডি ডট কম

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on whatsapp
Share on telegram
Share on pocket

এরকম আরও নিউজ