নিয়োগ হবে বাংলাদেশ ইস্পাত ও প্রকৌশল করপোরেশনে

বাংলাদেশ ইস্পাত ও প্রকৌশল করপোরেশনের নিয়ন্ত্রণাধীন ঢাকা, টঙ্গী ও চট্টগ্রামে অবস্থিত শিল্প প্রতিষ্ঠানে শূন্য পদগুলোয় নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। প্রতিষ্ঠানটি সাতটি পদে ৭১ জনকে নিয়োগ দেবে।

পদের নাম
সহকারী প্রকৌশলী (যান্ত্রিক/তড়িৎ/পুর), সহকারী প্রোগ্রামার, হিসাবরক্ষণ কর্মকর্তা/নিরীক্ষণ কর্মকর্তা/শেয়ার কর্মকর্তা, শাখা কর্মকর্তা (প্রশাসন/ক্রয়/বিক্রয়/নিরাপত্তা/আইন), উপসহকারী প্রকৌশলী (যান্ত্রিক/তড়িৎ/পুর), সহকারী হিসাবরক্ষণ কর্মকর্তা/নিরীক্ষণ কর্মকর্তা/শেয়ার কর্মকর্তা, সহকারী কর্মকর্তা (প্রশাসন/ক্রয়/বিক্রয়/নিরাপত্তা/আইন)

যোগ্যতা
সহকারী প্রকৌশলী (যান্ত্রিক/তড়িৎ/পুর)
পদটিতে ২০ জনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হয়ে ২২ হাজার থেকে ৫৩ হাজার ৬০ টাকা।

সহকারী প্রোগ্রামার
পদটিতে পাঁচজনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হয়ে ২২ হাজার থেকে ৫৩ হাজার ৬০ টাকা।

হিসাবরক্ষণ কর্মকর্তা/নিরীক্ষণ কর্মকর্তা/শেয়ার কর্মকর্তা
পদটিতে সাতজনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হয়ে ২২ হাজার থেকে ৫৩ হাজার ৬০ টাকা।

শাখা কর্মকর্তা (প্রশাসন/ক্রয়/বিক্রয়/নিরাপত্তা/আইন)
পদটিতে ছয়জনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হয়ে ২২ হাজার থেকে ৫৩ হাজার ৬০ টাকা।

উপসহকারী প্রকৌশলী (যান্ত্রিক/তড়িৎ/পুর)
পদটিতে ১৬ জনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হয়ে ১৬ হাজার থেকে ৩৮ হাজার ৬৪০ টাকা।

সহকারী হিসাবরক্ষণ কর্মকর্তা/নিরীক্ষণ কর্মকর্তা/শেয়ার কর্মকর্তা
পদটিতে সাতজনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হয়ে ১২ হাজার ৫০০ থেকে ৩২ হাজার ২৪০ টাকা।

সহকারী কর্মকর্তা (প্রশাসন/ক্রয়/বিক্রয়/নিরাপত্তা/আইন)
পদটিতে ১০ জনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হয়ে ১২ হাজার ৫০০ থেকে ৩২ হাজার ২৪০ টাকা।

আবেদন প্রক্রিয়া
আগ্রহী প্রার্থীরা অনলাইনে bsec.teletalk.com.bd- এই ঠিকানায় আবেদন করতে পারবেন।

আবেদনের সময়সীমা
২৫ জানুয়ারি, ২০১৮ সকাল ১০.০০ ঘটিকা থেকে আবেদনপত্র জমা শুরু হবে।

আগামী ২২ ফেব্রুয়ারি, ২০১৮ রাত ১২.০০ ঘটিকা পর্যন্ত আবেদনপত্র জমা দেওয়া যাবে।

Advertisements

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন