নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড। পাঁচটি বিভিন্ন পদে মোট ৫৪ জনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী সকল প্রকৃত বাংলাদেশি নাগরিকরা বিভিন্ন পদে আবেদন করতে পারবেন।

পদের নাম

ফার্মাসিস্ট

পদ সংখ্যা

এই পদে ২৫ জনকে নিয়োগ দেওয়া হবে।

যোগ্যতা

যেকোনো স্বীকৃত প্রতিষ্ঠান হতে ফার্মেসিতে ডিপ্লোমা পাস প্রার্থীরা আবেদন করতে পারেন। আবেদনের জন্য সিজিপিএ ন্যূনতম ২.০০ থাকতে হবে। আবেদনের জন্য বয়স ন্যূনতম ১৮ হতে অনূর্ধ্ব ৩০ বছর হতে হবে এবং সংশ্লিষ্ট কাজে তিন বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

বেতন স্কেল

বেতন ১২৫০০-৩০২৩০/- (গ্রেড-১১)

পদের নাম

সিনিয়র স্টাফ নার্স

পদ সংখ্যা

এই পদে চারজনকে নিয়োগ দেওয়া হবে।

যোগ্যতা

যেকোনো স্বীকৃত প্রতিষ্ঠান হতে নার্সিং-এ ডিপ্লোমা পাস প্রার্থীরা আবেদন করতে পারেন। আবেদনের জন্য সিজিপিএ ন্যূনতম ২.০০ থাকতে হবে। আবেদনের জন্য বয়স ন্যূনতম ১৮ হতে অনূর্ধ্ব ৩০ বছর হতে হবে এবং সংশ্লিষ্ট কাজে ৫ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

বেতন স্কেল

বেতন ১১৩০০-২৭৩০০/-(গ্রেড-১২)

পদের নাম

জুনিয়র স্টাফ নার্স

পদ সংখ্যা

এই পদে ১০ জনকে নিয়োগ দেওয়া হবে।

যোগ্যতা

যেকোনো স্বীকৃত প্রতিষ্ঠান হতে নার্সিং-এ ডিপ্লোমা পাস প্রার্থীরা আবেদন করতে পারেন। আবেদনের জন্য সিজিপিএ ন্যূনতম ২.০০ থাকতে হবে। আবেদনের জন্য বয়স ন্যূনতম ১৮ হতে অনূর্ধ্ব ৩০ বছর হতে হবে।

বেতন স্কেল

বেতন ৯৩০০-২২৪৯০/-(গ্রেড-১৬)

পদের নাম

ড্রেসার, মিডওয়াইফ

পদ সংখ্যা

এই সব পদে মোট ১৫ জনকে (ড্রেসার ৬ ও মিডওয়াইফ ৯) নিয়োগ দেওয়া হবে।

যোগ্যতা

যেকোনো স্বীকৃত প্রতিষ্ঠান হতে মাধ্যমিক/সমমান পাস প্রার্থীরা আবেদন করতে পারেন। আবেদনের জন্য সিজিপিএ ন্যূনতম ২.০০ থাকতে হবে। আবেদনের জন্য বয়স ন্যূনতম ১৮ হতে অনূর্ধ্ব ৩০ বছর হতে হবে এবং সংশ্লিষ্ট কাজে পাঁচ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

বেতন স্কেল

ড্রেসার এর বেতন ৮৮০০-২১৩১০/-(গ্রেড-১৮)

মিডওয়াইফ এর বেতন ৮৮০০-২১৩১০/-(গ্রেড-১৮)

আবেদনের প্রক্রিয়া

প্রার্থীকে বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের ওয়েবসাইট (www.bpdb.gov.bd) থেকে ফর্ম ডাউনলোড করতে হবে এবং লিখিত দরখস্ত ডাকযোগে (পরিচালক, কর্মচারী পরিদপ্তর, বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড ওয়াপদা ভবন, ৫ম তলা, মতিঝিল বা/এ, ঢাকা-১১০০) এই ঠিকানায় পাঠাতে হবে।

আবেদনের শেষ তারিখ

অনলাইনের মাধ্যমে আবেদন করা যাবে ২৯ নভেম্বর-২০১৮ তারিখ পর্যন্ত।

সূত্র : বিডিজবস

বিস্তারিত বিজ্ঞপ্তিতে