ঢাকা বিশ্ববিদ্যালয়ে বিজনেস স্টাডিজ অনুষদে ‘ডে-কেয়ার রুম’ উদ্বোধন

DSC_0030

শিক্ষকদের শিশু পরিচর্যার জন্য ঢাকা বিশ্ববিদ্যালয় বিজনেস স্টাডিজ অনুষদে ‘ডে-কেয়ার রুম’ উদ্বোধন করা হয়েছে। একই সঙ্গে অনুষদের ওয়েব সাইট এবং শিক্ষক লিফট্ও উদ্বোধন করা হয়। ঢাকা বিশ^বিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক আজ ২ নভেম্বর ২০১৪ রবিবার বিজনেস স্টাডিজ অনুষদের সম্মেলন কক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে ডে-কেয়ার রুম, ওয়েব-সাইট ও লিফট্ উদ্বোধন করেন।

বিজনেস স্টাডিজ অনুষদের ডিন অধ্যাপক শিবলী রুবাইয়াতুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রো-উপাচার্য (শিক্ষা) অধ্যাপক ড. নাসরীন আহমাদ ও কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো: কামাল উদ্দীন বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন। এছাড়া, সাউথ ইস্ট ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক শহীদ হুসাইন সম্মানিত অতিথি হিসাবে বক্তব্য রাখেন ।

উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক বিজনেস স্টাডিজ অনুষদে শিশু পরিচর্যা কক্ষ স্থাপনের জন্য সংশ্লিষ্টদের ধন্যবাদ জানিয়ে বলেন- এই উদ্যোগ বিশ^বিদ্যালয়ের সার্বিক শিক্ষা উন্নয়নে সহায়ক ভূমিকা পালন করবে। তিনি শিক্ষার আধুনিকায়নের লক্ষ্যে বর্তমান বিশ^বিদ্যালয় প্রশাসনের নানা কর্মকা- তুলে ধরে বলেন, সহজ শর্তে ব্যাংক ঋণের মাধ্যমে প্রথম বর্ষ স্নাতক সম্মান শ্রেণীর শিক্ষার্থীদের ল্যাপটপ প্রদান এবং প্রত্যেক আবাসিক হলকে ওয়াই-ফাই নেটওয়ার্কের আওতায় আনার বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on whatsapp
Share on telegram
Share on pocket

এরকম আরও নিউজ