ঢাকা বিশ্ববিদ্যালয়ে বিজনেস স্টাডিজ অনুষদে ‘ডে-কেয়ার রুম’ উদ্বোধন

DSC_0030

শিক্ষকদের শিশু পরিচর্যার জন্য ঢাকা বিশ্ববিদ্যালয় বিজনেস স্টাডিজ অনুষদে ‘ডে-কেয়ার রুম’ উদ্বোধন করা হয়েছে। একই সঙ্গে অনুষদের ওয়েব সাইট এবং শিক্ষক লিফট্ও উদ্বোধন করা হয়। ঢাকা বিশ^বিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক আজ ২ নভেম্বর ২০১৪ রবিবার বিজনেস স্টাডিজ অনুষদের সম্মেলন কক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে ডে-কেয়ার রুম, ওয়েব-সাইট ও লিফট্ উদ্বোধন করেন।

বিজনেস স্টাডিজ অনুষদের ডিন অধ্যাপক শিবলী রুবাইয়াতুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রো-উপাচার্য (শিক্ষা) অধ্যাপক ড. নাসরীন আহমাদ ও কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো: কামাল উদ্দীন বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন। এছাড়া, সাউথ ইস্ট ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক শহীদ হুসাইন সম্মানিত অতিথি হিসাবে বক্তব্য রাখেন ।

উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক বিজনেস স্টাডিজ অনুষদে শিশু পরিচর্যা কক্ষ স্থাপনের জন্য সংশ্লিষ্টদের ধন্যবাদ জানিয়ে বলেন- এই উদ্যোগ বিশ^বিদ্যালয়ের সার্বিক শিক্ষা উন্নয়নে সহায়ক ভূমিকা পালন করবে। তিনি শিক্ষার আধুনিকায়নের লক্ষ্যে বর্তমান বিশ^বিদ্যালয় প্রশাসনের নানা কর্মকা- তুলে ধরে বলেন, সহজ শর্তে ব্যাংক ঋণের মাধ্যমে প্রথম বর্ষ স্নাতক সম্মান শ্রেণীর শিক্ষার্থীদের ল্যাপটপ প্রদান এবং প্রত্যেক আবাসিক হলকে ওয়াই-ফাই নেটওয়ার্কের আওতায় আনার বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

হোম পরীক্ষা চাকুরী উচ্চশিক্ষা