ঢাকা অফিসার্স ক্লাবে চাকরির সুযোগ

Share on facebook
Share on twitter
Share on pocket
Share on email
Share on print

জনবল নিয়োগ দেবে অফিসার্স ক্লাব ঢাকা। প্রতিষ্ঠানটি পাঁচটি পদের জন্য ছয়জনকে নিয়োগ দেবে।

পদের নাম

‘ম্যানেজার’, ‘সুপারভাইজার (সার্বিক)’, ‘সুপারভাইজার (গেস্ট হাউজ)’, ‘হিসাব সহকারী’, ‘অফিস সহকারী’, ‘বেয়ারা’, ‘ওয়েটার (গেস্ট হাউজ)’, ‘হাউস কিপার (গেস্ট হাউজ)’, ‘ক্লিনার (গেস্ট হাউজ)’ ও ‘আয়া’।

যোগ্যতা

ম্যানেজার

এই পদের জন্য একজনকে নিয়োগ দেওয়া হবে। যেকোনো বিশ্ববিদ্যালয় হতে যেকোনো বিষয়ে মাস্টার্স ডিগ্রিধারীরা আবেদন করতে পারবেন। তবে ব্যবসা প্রশাসনে ডিগ্রিধারীকে অগ্রাধিকার দেওয়া হবে। প্রার্থীকে সংশ্লিষ্ট কাজে ১০ বছরের অভিজ্ঞতাসম্পন্ন এবং কম্পিউটারে অভিজ্ঞ হতে হবে। চাকরির বয়সসীমা ন্যূনতম ৪৫ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৪৩ হাজার টাকা।

সুপারভাইজার (সার্বিক)

এই পদরে জন্য দুই জনকে নিয়োগ দেওয়া হবে। যেকোনো বিশ্ববিদ্যালয় হতে স্নাতক ডিগ্রিসহ অফিস ব্যবস্থাপনায় ডিপ্লোমা, ২ বছরের অভিজ্ঞতা ও কম্পিউটারে অভিজ্ঞ ব্যক্তিরাই আবেদন করতে পারবেন। চাকরির বয়সসীমা ন্যূনতম ১৮ বছর থেকে ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ১৬ হাজার টাকা।

সুপারভাইজার (গেস্ট হাউজ)

এই পদের জন্য একজনকে নিয়োগ দেওয়া হবে। যেকোনো বিশ্ববিদ্যালয় হতে স্নাতক ডিগ্রিসহ অফিস ব্যবস্থাপনায় ডিপ্লোমা, ১ বছরের অভিজ্ঞতা ও কম্পিউটারে অভিজ্ঞ ব্যক্তিরাই আবেদন করতে পারবেন। চাকরির বয়সসীমা ন্যূনতম ১৮ বছর থেকে ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ১৬ হাজার টাকা।

হিসাব সহকারী

এই পদের জন্য একজনকে নিয়োগ দেওয়া হবে। যেকোনো বিশ্ববিদ্যালয় হতে বাণিজ্য বিষয়ে স্নাতক ডিগ্রিধারী এবং কম্পিউটারে অভিজ্ঞ ব্যক্তিরা আবেদন করতে পারবেন। চাকরির বয়সসীমা ন্যূনতম ১৮ বছর থেকে ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৯ হাজার ৩০০ টাকা।

অফিস সহকারী

এই পদের জন্য একজনকে নিয়োগ দেওয়া হবে। ন্যূনতম এইচএসসি পাস এবং এ পদে পারদর্শী হতে হবে।

বেয়ারা

এই পদের জন্য সাতজনকে নিয়োগ দেওয়া হবে। ন্যূনতম এসএসসি পাস এবং সংশ্লিষ্ট কাজে বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। চাকরির বয়সসীমা ১৮ বছর থেকে ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৮ হাজার ২৫০ টাকা।

ওয়েটার (গেস্ট হাউজ)

এই পদের জন্য দুজনকে নিয়োগ দেওয়া হবে। ন্যূনতম এসএসসি পাস এবং সংশ্লিষ্ট কাজে বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। চাকরির বয়সসীমা ১৮ বছর থেকে ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৮ হাজার ২৫০ টাকা।

হাউস কিপার (গেস্ট হাউজ)

এই পদের জন্য এক জনকে নিয়োগ দেওয়া হবে। ন্যূনতম এসএসসি পাস এবং সংশ্লিষ্ট কাজে বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। চাকরির বয়সসীমা ১৮ বছর থেকে ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৮ হাজার ২৫০ টাকা।

ক্লিনার (গেস্ট হাউজ)

এই পদের জন্য দুজনকে নিয়োগ দেওয়া হবে। ন্যূনতম এসএসসি পাশ এবং সংশ্লিষ্ট কাজে বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। চাকরির বয়সসীমা ১৮ বছর থেকে ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৮ হাজার ২৫০ টাকা।

আয়া

এই পদের জন্য দুজনকে নিয়োগ দেওয়া হবে। ন্যূনতম এসএসসি পাস এবং সংশ্লিষ্ট কাজে বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। চাকরির বয়সসীমা ১৮ বছর থেকে ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৮ হাজার ২৫০ টাকা।

আবেদন প্রক্রিয়া

আগ্রহী প্রার্থীদের পূর্ণ জীবনবৃত্তান্ত, নাগরিকত্বের সত্যায়িত সনদপত্রসহ ০২ (দুই) কপি পাসপোর্ট সাইজ ছবি, মোবাইল নম্বর  সাধারণ সম্পাদক, অফিসার্স ক্লাব ঢাকা, ২৬ বেইলি রোড বরাবরে আবেদনপত্র পৌঁছাতে হবে।

আবেদনের সময়সীমা

আবেদন করা যাবে আগামী ৮ সেপ্টেম্বর, ২০১৭ পর্যন্ত।

সূত্র : জাগোজবস ডটকম

ঢাকা অফিসার্স ক্লাবে চাকরির সুযোগ

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on pocket
Pocket
Share on email
Email
Share on print
Print

Related Posts

সাম্প্রতিক খবর

Close Menu