জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ৪ বিভাগের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ২০১৫-২০১৬ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) শ্রেণীতে ভর্তি পরীক্ষার জার্নালিজম এন্ড মিডিয়া স্টাডিজ, প্রত্নতত্ত্ব, নাটক ও নাট্যতত্ত্ব এবং চারুকলা বিভাগের ফল প্রকাশিত হয়েছে।

image_283657.jabi-logoসোমবার রাতে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে লিখিত পরীক্ষায় উর্ত্তীণ শিক্ষার্থীদের তালিকা প্রকাশ করা হয়েছে বলে জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ভর্তি পরীক্ষা পরিচালনা কমিটির সদস্য সচিব ও ডেপুটি রেজিস্টার (শিক্ষা) মোহাম্মদ আলী।

২০১৫-২০১৬ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) শ্রেণীতে ভর্তি পরীক্ষায় জার্নালিজম এন্ড মিডিয়া স্টাডিজ বিভাগে মোট ৪৫টি আসনের বিপরীতে ১৩ হাজার দুইশ তিন জন, প্রত্নতত্ত্ব বিভাগে ৪৫টি আসনের বিপরীতে চার হাজার একশ ৫২জন, নাটক ও নাট্যতত্ত্ব বিভাগে ৩০টি আসনের বিপরীতে দুই হাজার একশ ছয়জন এবং চারুকলা বিভাগে ৩০টি আসনের বিপরীতে এক হাজার তিনশ ৭৫জন শিক্ষার্থী আবেদন করেছিলেন।
এদের মধ্য থেকে প্রতি বিভাগের মোট আসন সংখ্যার দশগুণ উর্ত্তীণ শিক্ষার্থীর তালিকা প্রকাশ করা হয়েছে।

সোমবার চার বিভাগে ভর্তি পরীক্ষা অনুষ্ঠানের মধ্য দিয়ে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে ২০১৫-২০১৬ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষা শেষ হয়েছে।
বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাই www.juniv.edu/admissionresults/থেকে অথবা মোবাইল ফোনের ম্যাসেজ অপশনে গিয়ে JU<Space>R<Space>Roll No লিখে ৯৯৩৩ এই নম্বরে পাঠিয়ে ফলাফল জানতে পারবেন।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on whatsapp
Share on telegram
Share on pocket

এরকম আরও নিউজ