জাহাঙ্গীরনগরের ভর্তি পরীক্ষার সময়সূচি

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) ভর্তি পরীক্ষা আগামী ২৫ অক্টোবর থেকে ২ নভেম্বর পর্যন্ত অনুষ্ঠিত হবে। বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিস্ট্রার (শিক্ষা) মোহাম্মদ আলী স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।ju-copy2

বিজ্ঞপ্তি অনুযায়ী প্রথমদিন আগামী ২৫ অক্টোবর রোববার ‘এ’ ইউনিটের আওতাধীন গাণিতিক ও পদার্থবিষয়ক অনুষদের পরীক্ষা ছয় শিফটে অনুষ্ঠিত হবে। দ্বিতীয়দিন ২৬ অক্টোবর (সোমবার) ‘ডি’ ইউনিটের আওতাধীন জীববিজ্ঞান অনুষদের পরীক্ষা অনুষ্ঠিত হবে।

তৃতীয়দিন ২৮ (অক্টোবর) বুধবার ‘বি’ ইউনিটের আওতাধীন সমাজবিজ্ঞান অনুষদের ও ‘এইচ’ ইউনিটের আওতাধীন আইআইটি’র পরীক্ষা অনুষ্ঠিত হবে। চতুর্থদিন ৩১ অক্টোবর (শনিবার) সি ইউনিটের আওতাধীন আন্তর্জাতিক সম্পর্ক ও ইংরেজি বিভাগের পরীক্ষা অনুষ্ঠিত হবে।
১ নভেম্বরর রোববার ‘সি’ ইউনিটের আওতাধীন ইতিহাস, দর্শন ও বাংলা বিভাগের পরীক্ষা অনুষ্ঠিত হবে। ২ নভেম্বর (সোমবার) সি ইউনিটের আওতাধীন জার্নালিজম অ্যান্ড মিডিয়া স্টাডিজ, প্রত্নতত্ত্ব, নাটক ও নাট্যতত্ত্ব ও চারুকলা বিভাগের পরীক্ষা অনুষ্ঠিত হবে।

পরীক্ষাগুলো প্রতিদিন সকাল ৯টা থেকে শুরু হয়ে পাঁচ থেকে ছয় শিফটে অনুষ্ঠিত হবে। পরীক্ষার্থীরা পরীক্ষা কেন্দ্রে ব্যাগ, বইপত্র, মোবাইল ফোন, ক্যালকুলেটর, কিংবা অন্য কোনো ইলেকট্রনক ডিভাইস আনতে পারবে না।

ভর্তি পরীক্ষা সম্পর্কিত বিস্তারিত তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট (http://www.juniv.edu/admisson) পাওয়া যাবে।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on whatsapp
Share on telegram
Share on pocket

এরকম আরও নিউজ