জবির ‘ই’ ইউনিটের ভর্তি পরীক্ষা ১৩ সেপ্টেম্বর

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) ২০১৪-১৫ শিক্ষাবর্ষের ফাইন আটস এন্ড গ্রাফিক্স এবং মিউজিক এন্ড ড্রামা বিভাগের (‘ই’ ইউনিট) প্রথমবর্ষ ভর্তি পরীক্ষা ১৩ সেপ্টেম্বর অনুষ্ঠিত হবে।

ওই দিন বিশ্ববিদ্যালয়ের তিনটি ভবনে বিকাল ৩টা থেকে সাড়ে ৪টা পর্যন্ত ২০১৪-১৫ শিক্ষাবর্ষের ১ম বর্ষ সম্মান শ্রেণির ‘ই’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। এবার ‘ই’ ইউনিটে ১০০টি আসনের (সকল শাখার জন্য উন্মুক্ত) বিপরীতে ২ হাজার ৫০২ জন শিক্ষার্থী ভর্তি পরীক্ষায় অংশ নেবে।

রোল নং ১৫০০০০১ থেকে ১৫০১২৩৩ পর্যন্ত জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের কলা ভবনে, ১৫০১২৩৪ থেকে ১৫০২০৩৯ পর্যন্ত জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ভাষা শহীদ রফিক ভবনে এবং ১৫০২০৪০ থেকে ১৫০২৫০৩ পর্যন্ত জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন ৭মতলা ভবনে রোলধারী পরীক্ষার্থীদের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

পরীক্ষার্থীকে ভর্তি পরীক্ষার দিনে অবশ্যই এসএসসি/এইচএসসি বা সমমানের পরীক্ষার ছবি সম্বলিত মূল রেজিস্ট্রেশন কার্ড এবং ভর্তি পরীক্ষার ডাউনলোনকৃত দুই কপি প্রবেশপত্র পরীক্ষার হলে নিয়ে আসতে হবে। ভর্তি পরীক্ষার প্রবেশপত্র ছাড়া কোনো পরীক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করতে পারবেনা।

ভর্তি পরীক্ষার প্রবেশপত্র http://jnu.teletalk.com.bd অথবা বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ওয়েবসাইট www.jnu.ac.bd গিয়ে ডাউনলোড করা যাচ্ছে।

পরীক্ষার্থী মোবাইল ফোন বা যোগাযোগ করা যায় এমন অন্য কোনো ইলেকট্রনিক ডিভাইস নিয়ে পরীক্ষা কেন্দ্রে প্রবেশ করতে পারবে না। পরীক্ষার হলে এমন কোনো কিছু পাওয়া গেলে পরীক্ষার্থী বহিস্কৃত হবে।

পরীক্ষার্থীকে অবশ্যই প্রয়োজনীয় কাগজ পত্র সঙ্গে আনতে হবে।পরীক্ষার্থীকে অবশ্যই স্ব স্ব কেন্দ্রে পরীক্ষা দিতে হবে।স্ব স্ব কেন্দ্রে পরীক্ষা শুরু হওয়ার পূর্বে উপস্থিত হতে না পাড়লে অথবা অন্য কোনো কেন্দ্রে পরীক্ষা দিলে পরীক্ষার্থীর উত্তরপত্র বাতিল করা হবে।

‘ই’ ইউনিটের ভর্তি পরীক্ষার বিস্তারিত আসন বিন্যাস জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নোটিশ বোর্ড ও নতুন ওয়েবসাইট www.jnu.ac.bd এ পাওয়া যাচ্ছে।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on whatsapp
Share on telegram
Share on pocket

এরকম আরও নিউজ