ছাত্রদের পিঠকে সেতু বানানোর ঘটনায় মামলা

Share on facebook
Share on twitter
Share on pocket
Share on email
Share on print

চাঁদপুরের হাইমচরে শিক্ষার্থীদের পিঠের ওপর দিয়ে হেঁটে যাওয়ার ঘটনায় উপজেলা চেয়ারম্যান নূর হোসেন পাটোয়ারীসহ পাঁচজনের বিরুদ্ধে মামলা হয়েছে। গতকাল বুধবার রাতে এক শিক্ষার্থীর অভিভাবক বাদী হয়ে মামলাটি করেন।

মামলায় নূর হোসেন পাটোয়ারীর পাশাপাশি ওই শিক্ষাপ্রতিষ্ঠানের প্রধান শিক্ষকসহ আরো তিন আওয়ামী লীগ নেতাকে আসামি করা হয়েছে।

গত সোমবার চাঁদপুরের হাইমচর উপজেলার নীলকমল ইউনিয়নের নীলকমল ওছমানিয়া উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়ানুষ্ঠানে এ ঘটনা ঘটে। শিক্ষার্থীরা ‘পদ্মা সেতু’ সেজে প্রদর্শনী করে। আর ওই ‘পদ্মা সেতু’র ওপর দিয়ে হেঁটে যান উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. নূর হোসেন পাটোয়ারী। পরে তিনি ‘খুশি হয়ে’ শিক্ষার্থীদের পাঁচ হাজার টাকা পুরস্কারও দেন।

মামলায় আসামি করা হয়েছে নীলকমল ওছমানিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোশারফ হোসেন, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি হুমায়ুন পাটোয়ারী, উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মনসুর পাটোয়ারী ও একই কমিটির সদস্য এম এ বাশারকে।

হাইমচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ মাহবুবুর রহমান জানান, গতকাল বুধবার রাতে নীলকমল ওছমানিয়া উচ্চ বিদ্যালয়ের এক শিক্ষার্থীর অভিভাবক মো. আহম্মদ আলী বাদী হয়ে শিশু নির্যাতন দমন আইনে থানায় একটি মামলা করেন।

এদিকে, শিক্ষার্থীর পিঠে চড়ার ছবিটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়লে এ নিয়ে সমালোচনার সৃষ্টি হয়। স্থানীয় লোকজনও এ নিয়ে ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেন।

সূত্র: অনলাইন

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on pocket
Pocket
Share on email
Email
Share on print
Print

Related Posts

সাম্প্রতিক খবর

Close Menu