গ্রামীণফোনে পাঁচ ধরনের পদে ক্যারিয়ারের সুযোগ!

টেলিযোগাযোগ প্রতিষ্ঠান গ্রামীণফোন ইঞ্জিনিয়ার পদে নিয়োগের জন্য আবেদনপত্র আহ্বান করেছে। পদগুলোতে আবেদনের জন্য বিস্তারিত :

লিড ইঞ্জিনিয়ার- রেডিও প্ল্যানিং অ্যান্ড অপটিমাইজেশন, টেকনোলজি

টেলিকমিউনিকেশন, ইলেকট্রিক্যাল ও ইলেকট্রনিক অথবা ইলেকট্রিক্যাল ও কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিংয়ে বিএসসি ডিগ্রিধারী প্রার্থীরা আবেদন করতে পারবেন। পাশাপাশি প্রার্থীদের সংশ্লিষ্ট কাজে পাঁচ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। পদটিতে আবেদন করা যাবে গ্রামীণফোনের ওয়েবসাইটের (লিড ইঞ্জিনিয়ার- রেডিও প্ল্যানিং অ্যান্ড অপটিমাইজেশন, টেকনোলজি) মাধ্যমে আগামী ২৭ জানুয়ারি-২০১৬ তারিখ পর্যন্ত।

লিড ইঞ্জিনিয়ার- ইএসএস প্ল্যানিং (সিএমএম), আইটি প্ল্যানিং, টেকনোলজি

কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং অথবা ইলেকট্রিক্যাল ও ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিংয়ে বিএসসি ডিগ্রিধারী প্রার্থীরা আবেদন করতে পারবেন। সংশ্লিষ্ট কাজে প্রার্থীদের চার থেকে ছয় বছরের অভিজ্ঞতা থাকতে হবে। পদটিতে লিংকডইন ডটকমের (লিড ইঞ্জিনিয়ার- ইএসএস প্ল্যানিং (সিএমএম), আইটি প্ল্যানিং, টেকনোলজি) মাধ্যমে আবেদন করা যাবে আগামী ২৭ জানুয়ারি-২০১৬ তারিখ পর্যন্ত।

GP

সিনিয়র লিড ইঞ্জিনিয়ার- বিএসএস প্ল্যানিং, আইটি প্ল্যানিং, টেকনোলজি

কম্পিউটার সায়েন্স, ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং এবং টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ারিংয়ে বিএসসি ডিগ্রিধারী প্রার্থীরা আবেদন করতে পারবেন। এ ছাড়া আবেদনকারীদের সংশ্লিষ্ট কাজে ছয় বছরের অভিজ্ঞতা থাকতে হবে। পদটিতে লিংকডইন ডটকমের (সিনিয়র লিড ইঞ্জিনিয়ার- বিএসএস প্ল্যানিং, আইটি প্ল্যানিং, টেকনোলজি) মাধ্যমে আবেদন করা যাবে আগামী ২৬ জানুয়ারি-২০১৬ তারিখ পর্যন্ত।

সিনিয়র লিড ইঞ্জিনিয়ার- ইএসএস প্ল্যানিং (বিএল অ্যান্ড ইডিডব্লিউ), আইটি প্ল্যানিং, টেকনোলজি

কম্পিউটার সায়েন্স, ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং এবং টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ারিংয়ে বিএসসি ডিগ্রিধারী প্রার্থীরা আবেদন করতে পারবেন। এ ছাড়া আবেদনকারীদের সংশ্লিষ্ট কাজে ছয় বছরের অভিজ্ঞতা থাকতে হবে। পদটিতে লিংকডইন ডটকমের (https://www.linkedin.com/jobs2/view/99650297?trk=job_view_browse_map) মাধ্যমে আবেদন করা যাবে আগামী ২৬ জানুয়ারি, ২০১৬ তারিখ পর্যন্ত।

হেড অব কোর প্ল্যানিং (জেনারেল ম্যানেজার), নেটওয়ার্ক প্ল্যানিং, টেকনোলজি

টেলিকমিউনিকেশন, ইলেকট্রিক্যাল ও ইলেকট্রনিক অথবা ইলেকট্রিক্যাল ও কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিংয়ে বিএসসি ডিগ্রিধারী প্রার্থীরা আবেদন করতে পারবেন। পাশাপাশি প্রার্থীদের সংশ্লিষ্ট কাজে ১০ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। পদটিতে গ্রামীণফোনের ওয়েবসাইটের  (https://career.grameenphone.com/login/show/id/147) মাধ্যমে আবেদন করা যাবে আগামী ২৬ জানুয়ারি-২০১৬ তারিখ পর্যন্ত।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on whatsapp
Share on telegram
Share on pocket

এরকম আরও নিউজ