খুলনা বিশ্ববিদ্যালয়ের ২০১৪-১৫ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষা শুরু ৩০ অক্টোবর

খুলনা বিশ্ববিদ্যালয়ে (খুবি) ২০১৪-১৫ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষা ৩০ অক্টোবর থেকে ১ নভেম্বর তারিখ পর্যন্ত অনুষ্ঠিত হবে। স্নাতক (সম্মান) শ্রেণিতে প্রথম বর্ষে ভর্তি পরীক্ষার আবেদনপত্র জমা দেয়ার তারিখ শেষ তারিখ আগামী ২০ সেপ্টেম্বর। 

মঙ্গলবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ভর্তি পরীক্ষা কমিটির এক সভায় এ তথ্য জানানো হয়।  
সভায় সভাপতিত্ব করেন কমিটির সভাপতি উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ ফায়েক উজ্জামান। এসময় কমিটির সদস্য হিসেবে বিভিন্ন স্কুলের ডিনরা উপস্থিত ছিলেন। সভায় ভর্তি পরীক্ষার সার্বিক প্রস্তুতির বিভিন্ন দিক নিয়ে পর্যালোচনা করা হয়।
৩০ অক্টোবর সকাল ৯টা ৩০ মিনিট থেকে দুপুর ১২টা ৩০ মিনিট পর্যন্ত বিজ্ঞান প্রকৌশল ও প্রযুক্তিবিদ্যা স্কুল এবং একইদিন বিকাল ৩টা থেকে বিকাল ৪টা ৩০ মিনিট পর্যন্ত জীব বিজ্ঞান স্কুলের পরীক্ষা অনুষ্ঠিত হবে।  
৩১ অক্টোবর সকাল ৯ টা ৩০ মিনিট থেকে ১১ টা ৩০ মিনিট পর্যন্ত কলা ও মানবিক স্কুল এবং একই দিন বিকাল ৩টা থেকে বিকাল ৫টা পর্যন্ত অনুষ্ঠিত হবে সামাজিক বিজ্ঞান স্কুলের পরীক্ষা। 
১ নভেম্বর সকাল ৯টা ৩০ মিনিট থেকে ১১টা ৩০ মিনিট পর্যন্ত ব্যবস্থাপনা ও ব্যবসায় প্রশাসন স্কুল এবং একই দিন বিকাল ৩টা থেকে ৪টা ৩০ মিনিট পর্যন্ত চারুকলা ইনস্টিটিউটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। 
ভর্তি পরীক্ষার প্রয়োজনীয় তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (www.ku.ac.bd) পাওয়া যাবে। এছাড়াও, যে কোনো তথ্য সংশ্লিষ্ট স্কুলের ডিন বা ইনস্টিটিউটের পরিচালকের অফিস থেকে জানা যাবে বলে জানায় কর্তৃপক্ষ।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on whatsapp
Share on telegram
Share on pocket

এরকম আরও নিউজ