খুলনা বিশ্ববিদ্যালয়ের সামাজিক বিজ্ঞান স্কুলে বৃত্তি প্রদান

Khulna University photoআজ ১৯ অক্টোবর’১৪ রোববার বেলা তিনটায় খুলনা বিশ্ববিদ্যালয়ের সামাজিক বিজ্ঞান স্কুলে ডিনের অফিসে তৃতীয়বারের মতো ডিন স্কুলের তহবিল থেকে সামাজিক বিজ্ঞান স্কুলের ডিন স্কলারশীপ প্রদান করা হয়।

সংশ্লিষ্ট স্কুলের ডিন প্রফেসর ড. মোহাম্মদ জিয়াউল হায়দার স্কুলের অন্তর্ভুক্ত তিনটি ডিসিপ্লিনের প্রত্যেক ডিসিপ্লিন থেকে ২০১৩-১৪ শিক্ষা বর্ষের ১ম টার্মের দু’জন করে মেধাবী শিক্ষার্থীদের ৫০০০/- (পাঁচ হাজার) টাকা করে বৃত্তি প্রদান করেন। এক সংক্ষিপ্ত বক্তব্যে তিনি বলেন, এই বৃত্তি পরিমাণে খুবই সামান্য কিন্তু এই বৃত্তি প্রদান করার মূল উদ্দেশ্য তোমরা যেন লেখা পড়ার প্রতি বেশী মনোযোগী হও এবং ভালো ফলাফল করতে আগ্রহী হও। এই বৃত্তি তখনই স্বার্থক হবে যখন তোমরা এই ডিসিপ্লিন, স্কুল, বিশ্ববিদ্যালয় তথা দেশের বিভিন্ন প্রতিষ্ঠানে খুলনা বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধিত্ব করবে।

বৃত্তি প্রাপ্তরা হলেন, অর্থনীতি ডিসিপ্লিনের মোঃ আবুজার শিকারি ও রেশমী আক্তার রিয়া। সমাজ বিজ্ঞান ডিসিপ্লিনের মলি খাতুন ও সুরাইয়া ইয়াসমিন। ডিভেলপমেন্ট স্টাডিজ ডিসিপ্লিনের পিয়া তরফদার ও মোঃ ফারুক হোসেইন। এসময় অর্থনীতি ডিসিপ্লিনের প্রফেসর ড. ফৌজিয়া হামিদসহ সংশ্লিষ্ট স্কুলের কর্মকর্তা কর্মচারিরা উপস্থিত ছিলেন। উল্লেখ্য, প্রতিবছর ১ম বর্ষের ১ম টার্ম ও ৪র্থ বর্ষের ২য় টার্মের শিক্ষার্থীদের এই বৃত্তি প্রদান করা হয়।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on whatsapp
Share on telegram
Share on pocket

এরকম আরও নিউজ