খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (কুয়েট) অনলাইনে ভর্তি পরীক্ষার আবেদন শুরু মঙ্গলবার

সোমবার দুপুর ১টায় বিশ্ববিদ্যালয়য়ের জনসংযোগ কর্মকর্তা (চলতি দায়িত্ব) মনোজ কুমার মজুমদার বাংলানিউজকে এসব তথ্য জানান। 

 

খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (কুয়েট) ২০১৪-২০১৫ ইং শিক্ষাবর্ষের ১ম বর্ষ বিএসসি ইঞ্জিনিয়ারিং ও বিইউআরপি কোর্সের ভর্তি পরীক্ষার আবেদনপত্র অনলাইনে পূরণ প্রক্রিয়া ও জমা প্রদান (Submission) ২৩ সেপ্টেম্বর মঙ্গলবার থেকে শুরু হবে।
 
ওই দিন সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়ের সেন্ট্রাল কম্পিউটার সেন্টারে কুয়েট-এর ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মুহাম্মদ আলমগীর প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আবেদনপত্র অনলাইনে পূরণ প্রক্রিয়ার উদ্বোধন করবেন।


উল্লেখ্য, আবেদনপত্র অনলাইনে পূরণ প্রক্রিয়া চলবে ১৪ অক্টোবর মঙ্গলবার রাত ১১টা ৫৯ মিনিট  পর্যন্ত। মোবাইলে ক্ষুদে বার্তা (এসএমএস/SMS) এর মাধ্যমে আবেদন ফি প্রদানের শেষ সময় ১৫ অক্টোবর বুধবার রাত ১১টা ৫৯ মিনিট। ২০ অক্টোবর সোমবার প্রকাশ করা হবে ভর্তি পরীক্ষায় অংশগ্রহনের জন্য নির্বাচিত যোগ্য প্রার্থীদের নামের তালিকা। ভর্তি পরীক্ষা আগামী ৩১ অক্টোবর, ২০১৪ শুক্রবার সকাল সাড়ে ৯টা থেকে দুপুর ১২ টায় পর্যন্ত অনুষ্ঠিত হবে।

ভর্তি সংক্রান্ত সকল তথ্যাবলী www.admission.kuet.ac.bd ওয়েবসাইটে পাওয়া যাবে এবং অন্যান্য তথ্যের জন্য খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এর রেজিস্ট্রার  দফতরের ভর্তি শাখায় (পিএবিএক্স +৮৮০-৪১-৭৬৯৪৬৮.এক্সটেনশন: ১১০, ১৩৬, ১৩৯) যোগাযোগ করা যাবে। ভর্তি পরীক্ষা সংক্রান্ত যে কোনো প্রয়োজনে [email protected] তে ই-মেইল (e-mail)করা যেতে পারে।

 

সৌজন্যে: বাংলানিউজ২৪

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on whatsapp
Share on telegram
Share on pocket

এরকম আরও নিউজ