খুলনাবিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশ

খুলনা বিশ্ববিদ্যালয়ের জীব বিজ্ঞান, সামাজিক বিজ্ঞান ও চারুকলা ইনস্টিটিউটের ২০১৪-১৫ শিক্ষাবর্ষে ১ম বর্ষের ভর্তি পরীক্ষার ফলাফল বুধবার প্রকাশ করা হয়েছে। গত ৩১ অক্টোবর জীব বিজ্ঞান, সামাজিক বিজ্ঞান স্কুলের ও ১ নভেম্বর চারুকলা ইনস্টিটিউটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়।

খুলনা বিশ্ববিদ্যালয়

বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ ও প্রকাশনা বিভাগের পরিচালক (ভারপ্রাপ্ত) এস এম আতিয়ার রহমান এক প্রেসবিজ্ঞপ্তিতে জানান, জীব বিজ্ঞান স্কুলের মেধা তালিকার ভর্তিচ্ছু প্রার্থীদের আগামী ২৩ নভেম্বর সকাল ৯টায় এবং অপেক্ষমান তালিকার প্রার্থীদেরকে আগামী ১ ডিসেম্বর সকাল ৯টায় স্কুলের ডিন অফিসে রিপোর্ট করতে বলা হয়েছে।

সামাজিক বিজ্ঞান স্কুলের মেধা তালিকার ভর্তিচ্ছু প্রার্থীদের আগামী ২০ নভেম্বর সকাল ৯-৩০ মিনিট থেকে ১১-৩০ মিনিট পর্যন্ত সংশ্লিষ্ট স্কুলের ডিন অফিসে ভর্তি। ২৭ নভেম্বর অপেক্ষমান তালিকার প্রার্থীদের সকাল ৯-৩০ মিনিট থেকে সকাল ১১-৩০ মিনিট পর্যন্ত নিবন্ধন এবং দুপুর ১২ টা থেকে বিকেল ৩ টা পর্যন্ত সংশ্লিষ্ট স্কুলের ডিন অফিসে ভর্তি করা হবে।

চারুকলা ইনস্টিটিউটে মেধা তালিকার ভর্তিচ্ছু প্রার্থীদের আগামী ১৩ নভেম্বর সকাল ১০টা থেকে বেলা ২টা পর্যন্ত পছন্দক্রম গ্রহণ ও সাক্ষাৎকার এবং ১৬ নভেম্বর সকাল ১০ টা থেকে বেলা ২ টা পর্যন্ত ইনস্টিটিউটের পরিচালকের দপ্তরে ভর্তির জন্য উপস্থিত থাকতে বলা হয়েছে এবং ২৪ নভেম্বর সকাল ১০ টা থেকে দুপুর ১২টা পর্যন্ত অপেক্ষমান তালিকা থেকে রেজিস্ট্রেশন ও দুপুর ১২টা থেকে বেলা ২টা পর্যন্ত ভর্তি করা হবে। ফলাফল বিশ্ববিদ্যালয়ের www.ku.ac.bd/admission ওয়েব সাইটে পাওয়া যাবে।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on whatsapp
Share on telegram
Share on pocket

এরকম আরও নিউজ