খুবির এমএস ভর্তি পরীক্ষা ৮ জুলাই

খুলনা বিশ্ববিদ্যালয়ের (খুবি) এনভায়রনমেন্টাল সায়েন্স ডিসিপ্লিনে ২০১৪-১৫ শিক্ষাবর্ষে এমএস প্রোগ্রামে ও অর্থনীতি ডিসিপ্লিনে এমডিপিএস কোর্সে ভর্তির তারিখ ঘোষণা করা হয়েছে।

খুলনা বিশ্ববিদ্যালয়

খুলনা বিশ্ববিদ্যালয়ের এনভায়রণমেন্টাল সায়েন্স ডিসিপ্লিনে ২০১৪-১৫ সেশনে এমএস প্রোগ্রামে ও অর্থনীতি ডিসিপ্লিনে এমডিপিএস কোর্সে ভর্তির সিডিউল ঘোষণা করা হয়েছে। এনভায়রণমেন্টাল সায়েন্স ডিসিপ্লিনে এমএস প্রোগ্রামে ভর্তির আবেদন জমার তারিখ শুরু হবে ১ জুন এবং শেষ হবে ৩০ জুন ও ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে ৮ জুলাই, ফলাফল প্রকাশিত ৯ জুলাই ২০১৫।

ভর্তির তারিখ ২৬ জুলাই থেকে ৩০ জুলাই পর্যন্ত এবং ক্লাস শুরু হবে ২ আগস্ট। ভর্তি সংক্রান্ত বিস্তারিত তথ্যাবলী (www.esdku.net/ms-admission-2015/) তে পাওয়া যাবে। অপরদিকে অর্থনীতি ডিসিপ্লিনের মাস্টার্স অব ডেভেলপমেন্ট এন্ড পলিসি স্টাডিজ (এমডিপিএস) প্রোগ্রামে ২০১৫-১৬ সেশনে ৪৫টি আসনে ১বছর ৪মাস কোর্সে ভর্তির জন্য ২২-৬-২০১৫খ্রি. তারিখ পর্যন্ত অর্থনীতি ডিসিপ্লিনে অফিস চলাকালীন সময় আবেদনপত্র গ্রহণ ও জমা দেওয়া যাবে, ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে ০৩- ০৭-২০১৫খ্রি. তারিখে এবং ক্লাস শুরু হবে ৩০-৭-২০১৫খ্রি. তারিখ থেকে।

এ বিষয়ে বিস্তারিত তথ্য খুলনা বিশ্ববিদ্যালয় ওয়েবসাইটে (www.ku.ac.bd) পাওয়া যাবে। সংশ্লিষ্ট ডিসিপ্লিন থেকে এ তথ্য জানানো হয়েছে।

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on whatsapp
Share on telegram
Share on pocket

এরকম আরও নিউজ