এক কেন্দ্রে পরীক্ষার্থী সংখ্যা মাত্র একজন

মুন্সীগঞ্জের সিরাজদীখান উপজেলায় বৃহস্পতিবার একটি এইচএসসি পরীক্ষা কেন্দ্রে পরীক্ষায় অংশ নিয়েছেন মাত্র একজন পরীক্ষার্থী।
দুপুর দুইটার দিকে উপজেলার ইছাপুরা কেভি ডিগ্রি কলেজ কেন্দ্রে কম্পিউটার সাইন্স বিষয়ের পরীক্ষা চলাকালে দায়িত্ব পালন করেছেন একজন ম্যাজিষ্ট্রেট, দুইজন শিক্ষক ও একজন পুলিশ সদস্য।
একমাত্র পরীক্ষার্থী লিজা আক্তারের (১৮)  পরীক্ষা চলাকালে কেন্দ্র পরিদর্শন করেন সিরাজদীখান উপজেলার ইউএনও রওনক আফরোজা সোমা।
ইউএনও রওনক আফরোজা সোমা সমকালকে জানান, বোর্ড থেকে ওই কেন্দ্রে পরীক্ষার জন্য একটি প্রশ্নপত্র সরবরাহ করা হয়। লিজা আক্তার উপজেলার মালখানগর ডিগ্রি কলেজের ব্যবসা ও বানিজ্য বিভাগের শিক্ষার্থী।
তিনি জানান, ইছাপুরা কেভি ডিগ্রি কলেজ পরীক্ষা কেন্দ্রে ম্যাজিষ্ট্রেট নার্গিস লায়লা, কেন্দ্র সচিব শিক্ষক শামসুল হক হাওলাদার ছাড়াও আরো একজন শিক্ষক ও একজন পুলিশ নিরাপত্তার দায়িত্ব পালন করেছেন।
ইউএনও আরও জানান, সিরাজদীখান উপজেলার ৫ টি কলেজের মানবিক, বিজ্ঞান ও ব্যবসা-বাণিজ্য বিভাগে এবার চলতি এইচএসসি পরীক্ষায় ৯৬৫ জন পরীক্ষার্থী অংশ নিয়েছে। ব্যবসা-বাণিজ্য বিভাগের  ৪৭৮ জন শিক্ষার্থী রয়েছে। তবে এ বিভাগের ওই ৪ শতাধিক পরীক্ষার্থীর মধ্যে কম্পিউটার সায়ন্স বিষয়ের একমাত্র পরীক্ষাথী লিজা আক্তার বৃহস্পতিবার পরীক্ষায় অংশ নেয়।
সৌজন্যেঃ সমকাল
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on whatsapp
Share on telegram
Share on pocket

এরকম আরও নিউজ