উচ্চশিক্ষা উন্নয়নে কাজ করতে আগ্রহী ইউনিসেফ!

Share on facebook
Share on twitter
Share on pocket
Share on email
Share on print

বাংলাদেশের উচ্চশিক্ষা উন্নয়নে যৌথভাবে কাজ করতে আগ্রহী ইউনিসেফ। এ লক্ষ্যে ইউনিসেফ চলতি বছর শিক্ষা মঞ্জুরি কমিশনের (ইউজিসি) সহযোগিতায় ঢাকায় একটি কর্মশালার আয়োজন করার আগ্রহ প্রকাশ করেছে।

বুধবার ইউনিসেফ’র কমিউনিকেশন ফর ডেভেলপমেন্ট (সিফরডি) চিফ নেহা কাপিল ইউজিসি চেয়ারম্যান প্রফেসর আবদুল মান্নানের সঙ্গে তার দফতরে এক সৌজন্য সাক্ষাৎকালে এ আগ্রহ প্রকাশ করেন।

নেহা কাপিল বলেন, বাংলাদেশের আর্থসামাজিক উন্নয়নে কমিউনিকেশন ফর ডেভেলপমেন্ট খুবই গুরুত্বপূর্ণ। বাংলাদেশের উচ্চশিক্ষার গুণগতমান উন্নয়নের জন্য সিফরডির ওপর একটি কারিকুলাম প্রণয়নে সহযোগিতা করতে চায়। এ লক্ষ্যে ইউনিসেফ এ বছর ঢাকায় দু-তিনদিনের একটি কর্মশালার আয়োজন করতে চায়।

প্রতিনিধি দলকে তার দফতরে স্বাগত জানিয়ে অধ্যাপক মান্নান ইউনিসেফের প্রস্তাবকে চমৎকার হিসেবে আখ্যায়িত করে বলেন, এটি দেশের উচ্চশিক্ষার মানোন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

তিনি বলেন, কারিকুলাম উন্নয়ন একটি চলমান প্রক্রিয়া। ইউজিসি সর্বদাই বাংলাদেশের উচ্চশিক্ষার উৎকর্ষতার উন্নয়নে স্থানীয় এবং আন্তর্জাতিক সহযোগিতাকে স্বাগত জানায়।

প্রফেসর ড. মোহাম্মদ ইউসুফ আলী মোল্লা, সদস্য, ইউজিসি, প্রফেসর ড. দিল আফরোজা বেগম, সদস্য, ইউজিসি, প্রফেসর ড. মো. আখতার হোসেন, সদস্য, ইউজিসি, প্রফেসর ড. এম. শাহ্ নওয়াজ আলি, সদস্য, ইউজিসি এবং ড. মো. খালেদ, সচিব, ইউজিসি, অন্যদের মধ্যে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

সূত্রঃ জাগোনিউজ২৪ ডট কম

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on pocket
Pocket
Share on email
Email
Share on print
Print

Related Posts

সাম্প্রতিক খবর

Close Menu