ইউআইইউ’তে মিট উইথ দ্য ম্যানেজিং ডিরেক্টরস

RAB 8 Barisal

‘নো মোর রানিং, ইটস টাইম ফর চেইংন্জ’ এই থিমকে ঘিরে আগামী ২৭ অক্টোবর (শনিবার) আইডল ফোকাস এবং ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি (ইউআইইউ) যৌথভাবে আয়োজন করতে যাচ্ছে ক্যারিয়ার বিষয়ক অনুষ্ঠান ‘মিট উইথ দ্য ম্যানেজিং ডিরেক্টরস’। অনুষ্ঠানটি অনুষ্ঠিত হবে ইউআইইউর নিজস্ব ক্যাম্পাস অডিটোরিয়ামে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির উপাচার্য অধ্যাপক ড. চৌধুরী মফিজুর রহমান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আমান আশরাফ ফয়েজ, ব্যবস্থাপনা পরিচালক, জিটিভি এবং অনুষ্ঠানের আহ্বায়ক হিসেবে থাকবেন আইডল ফোকাসের প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক বিপ্লব কান্তি দাস।

এছাড়া অনুষ্ঠানে বাংলাদেশের সাতটি ভিন্নধর্মী সংস্থার সাতজন সম্মানিত ব্যক্তিবর্গ বক্তা হিসেবে উপস্থিত থাকবেন। তারা হলেন ঢাকা ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ মাহবুবুর রহমান, চেয়ারম্যান, এসোসিয়েশন অব ব্যাংকারস বাংলাদেশ (এবিবি), সৈয়দ আলমাস কবির, প্রধান নির্বাহী কর্মকর্তা, মেট্রোনেট বাংলাদেশ লিমিটেড, সভাপতি, বাংলাদেশ এসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেস (বেসিস), মো. মাশেকুর রহমান খান, ব্যবস্থাপনা পরিচালক, প্রগ্রেসিভ ট্রেনিং ডেভেলপমেন্ট অ্যান্ড কনসালট্যান্ট অ্যাসোসিয়েট লিমিটেড- পিটিডিসিএ, সভাপতি, বাংলাদেশ সোসাইটি ফর হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট (বিএসএইচআরএম), রুবাবা দৌলা, প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক, পালস হেলথ কেয়ার সার্ভিসেস, সভাপতি, টিআইই ঢাকা, প্রিতো রেজা, প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কর্মকর্তা, ওয়েডিং ডায়েরি ও প্রিতো রেজা প্রডাকশন, মো. জাহিদুল কবীর, পরিচালক, সাস্টেইনেবল কমপ্লায়েন্স ম্যানেজমেন্ট লিমিটেড এবং সর্বশেষ জি সামদানি ডন, সিইও, উইক্রেট লিমিটেড, সিআইও, ডন সামদানি ফ্যাসিলিটেশন অ্যান্ড কনসালটেনসি।

এই অনুষ্ঠানে অংশগ্রহণ করার জন্য ভিজিট করুন www.facebook.com অথবা ভিজিট করুন ‘Meet with the Managing Director’s’ এই ইভেন্টিতে। আপনি লিংকে রেজিস্ট্রেশন ফর্ম, পেমেন্ট অপশন এবং অন্যান্য তথ্যাদি পেয়ে যাবেন। অনলাইন রেজিস্ট্রেশন এবং পেমেন্টের শেষ সময় আগামী ২৪ অক্টোবর।

বিস্তারিত জানতে কল করুন : ০১৮৪১১২২০০২ ও ০১৮৪১১২২০০৬ নম্বরে।

Advertisements

মন্তব্য করুন