৬৭০টি শূন্য পদে রিসোর্স ডেভেলপমেন্ট ফাউন্ডেশনের (আরডিএফ) বিশাল নিয়োগ

রিসোর্স ডেভেলপমেন্ট ফাউন্ডেশনের (আরডিএফ) ৬টি পদে ৬৭০ জনকে নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা আগামী ৩১ জুলাই পর্যন্ত আবেদন করতে পারবেন।

প্রতিষ্ঠানের নাম: রিসোর্স ডেভেলপমেন্ট ফাউন্ডেশন (আরডিএফ)

পদের নাম: ব্রাঞ্চ ম্যানেজার
পদসংখ্যা: ৭৫ জন
শিক্ষাগত যোগ্যতা: স্নাতকোত্তর
অভিজ্ঞতা: ০২ বছর
বয়স: অনূর্ধ্ব ৩৫ বছর
বেতন: ১৬,০০০ টাকা।

পদের নাম: হিসাবরক্ষণ কর্মকর্তা (অ্যাকাউন্টিং)
পদসংখ্যা: ৩০ জন
শিক্ষাগত যোগ্যতা: স্নাতক
বয়স: অনূর্ধ্ব ৩৫ বছর
বেতন: ১৪,১৩৭ টাকা।

পদের নাম: নীরিক্ষণ কর্মকর্তা
পদসংখ্যা: ৪০ জন
শিক্ষাগত যোগ্যতা: স্নাতক
বয়স: অনূর্ধ্ব ৩৫ বছর
বেতন: ১৪,১৩৭ টাকা।

পদের নাম: ফিল্ড অর্গানাইজিং অফিসার
পদসংখ্যা: ১২৫ জন
শিক্ষাগত যোগ্যতা: স্নাতক
বয়স: অনূর্ধ্ব ৩২ বছর
বেতন: ১১,০০০ টাকা।

পদের নাম: ফিল্ড অর্গানাইজার
পদসংখ্যা: ২০০ জন
শিক্ষাগত যোগ্যতা: এইচএসসি
বয়স: অনূর্ধ্ব ৩২ বছর
বেতন: ১০,০০০ টাকা।

পদের নাম: সহকারী ফিল্ড অর্গানাইজার
পদসংখ্যা: ২০০ জন
শিক্ষাগত যোগ্যতা: এসএসসি
বয়স: অনূর্ধ্ব ৩২ বছর
বেতন: ৮,৫০০ টাকা।

আবেদনের ঠিকানা: বিভাগীয় প্রধান, এইচআর বিভাগ,  রিসোর্স ডেভেলপমেন্ট ফাউন্ডেশন (আরডিএফ), প্রিন্সিপাল অফিস, আরডিএফ ভবন, বাড়ি নং- ২১, রোড নং- ১২, পিসিকালচার হাউজিং সোসাইটি, ব্লক- খ, আদাবর, ঢাকা- ১২০৭।

নির্বাচন প্রক্রিয়া
আবেদন যাচাই-বাছাই শেষে যোগ্যদের লিখিত ও মৌখিক পরীক্ষার জন্য ডাকা হবে। সব পদের জন্যই প্রথমে নেওয়া হবে লিখিত পরীক্ষা। মোট ৭৫ নম্বরের লিখিত পরীক্ষায় অংশ নিতে হবে। প্রশ্ন করা হতে পারে ক্ষুদ্রঋণের প্রাথমিক ধারণা ও হিসাবরক্ষণ বিষয়ে। তবে অভিজ্ঞতা চাওয়া পদগুলোর জন্য পদ অনুসারে ভিন্ন প্রশ্ন করা হয়। লিখিত পরীক্ষায় উত্তীর্ণদের ডাকা হবে ২৫ নম্বরের মৌখিক পরীক্ষায়। ইশতিয়াক আজাদ বলেন, ‘প্রার্থী নির্বাচনের ক্ষেত্রে আমরা লিখিত পরীক্ষায়ই বেশি জোর দিয়ে থাকি। যারা লিখিত পরীক্ষায় ভালো করে, মূলত তাদেরই আমরা নিয়োগের জন্য মৌখিক পরীক্ষায় ডাকি। মৌখিক পরীক্ষার সময় সঙ্গে আনতে হবে সব শিক্ষাগত যোগ্যতার মূল সনদপত্র।’

আবেদন যেভাবে
ইশতিয়াক আজাদ জানান, প্রার্থীকে নিজ হাতে আবেদনপত্র লিখতে হবে। পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্তে উল্লেখ করতে হবে মোবাইল বা টেলিফোন নম্বর। আবেদন লিখতে হবে বিভাগীয় প্রধান, এইচআর বিভাগ, রিসোর্স ডেভেলপমেন্ট ফাউন্ডেশন (আরডিএফ), প্রিন্সিপাল অফিস, আরডিএফ ভবন, বাড়ি নম্বর ২১, রোড নম্বর ১২, পিসিকালচার হাউসিং সোসাইটি, ব্লক-খ, আদাবর, ঢাকা-১২০৭ ঠিকানা বরাবর। সরাসরি, ডাক বা কুরিয়ারের মাধ্যমে আবেদনপত্র পৌঁছানো যাবে। আবেদনপত্রের সঙ্গে লাগবে সব শিক্ষাগত যোগ্যতার সত্যায়িত সনদ, সদ্য তোলা দুই কপি পাসপোর্ট সাইজের সত্যায়িত রঙিন ছবি, জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত ফটোকপি, জন্ম সনদের সত্যায়িত ফটোকপি, সর্বশেষ পরীক্ষার ছবিসহ রেজিস্ট্রেশন কার্ড এবং প্রযোজ্য ক্ষেত্রে অভিজ্ঞতার সনদ।

বেতন ও অন্যান্য সুবিধা
ব্রাঞ্চ ম্যানেজার পদে মাসিক বেতন ১৬ হাজার টাকা। হিসাবরক্ষণ কর্মকর্তা ও নিরীক্ষণ কর্মকর্তা পদে মাসিক বেতন পাওয়া যাবে ১৪ হাজার ১৩৭ টাকা। ফিল্ড অর্গানাইজিং অফিসার পদে বেতন ১১ হাজার টাকা। ফিল্ড অর্গানাইজার অফিসার পদে ১০ হাজার টাকা এবং সহকারী ফিল্ড অর্গানাইজার পদের পাওয়া যাবে সাড়ে আট হাজার টাকা। এ ছাড়া পাওয়া যাবে প্রভিডেন্ট ফান্ড সুবিধা।

আবেদনের শেষ সময়: ৩১ জুলাই ২০১৬

সূত্র: বাংলাদেশ প্রতিদিন, ১২ জুলাই ২০১৬

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on whatsapp
Share on telegram
Share on pocket

এরকম আরও নিউজ